নমো নমো করে শুরু হতে চলেছে ইনক্রেডিবল ইন্ডিয়ার প্রচার

কোন অভিনেতা বা খেলোয়াড় নয়, এবার স্বয়ং নরেন্দ্র মোদীই ব্র্যান্ড অ্যাম্বাসেডার হচ্ছেন 'ইনক্রেডিবল ইন্ডিয়া'র বলে জানাচ্ছে ইন্ডিয়া টু ডে। জানা যাচ্ছে, কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রক এই প্রচারের মুখ হিসাবে নরেন্দ্র মোদীকেই বেছে নিয়েছে।

Updated By: Aug 19, 2016, 08:07 PM IST
নমো নমো করে শুরু হতে চলেছে ইনক্রেডিবল ইন্ডিয়ার প্রচার

ওয়েব ডেস্ক: কোন অভিনেতা বা খেলোয়াড় নয়, এবার স্বয়ং নরেন্দ্র মোদীই ব্র্যান্ড অ্যাম্বাসেডার হচ্ছেন 'ইনক্রেডিবল ইন্ডিয়া'র বলে জানাচ্ছে ইন্ডিয়া টু ডে। জানা যাচ্ছে, কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রক এই প্রচারের মুখ হিসাবে নরেন্দ্র মোদীকেই বেছে নিয়েছে।

মন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে যে বিজ্ঞাপন নির্মাতা সংস্থাকে অ্যাড ফিল্মের পরিকল্পনা জমা দিতে বলা হয়েছে। ওই অ্যাড ফিল্মে মোদীকে দেখা যাবে ভারতের বিভিন্ন জায়গার তাত্পর্য ও সৌন্দর্য তুলে ধরতে।

আরও পড়ুন- গুরু দোষে নাবালক এবার সাবালক : জুভেনাইল জাস্টিস বোর্ডের ঐতিহাসিক নির্দেশ

প্রাক্তন কেন্দ্রীয় সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মহেশ শর্মাই প্রথম মোদীকে এই প্রচারের মুখ করতে চেয়েছিলেন। কিন্তু তখন তা সম্ভব হয়নি। 'ইনক্রেডিবল ইন্ডিয়া'র সর্বশেষ মুখ ছিলেন অভিনেতা আমির খান। কিন্তু পরবর্তী কালে, 'অসহিষ্ণুতা' বিষয়ে মুখ খোলায় তাঁকে সরকার এই ভূমিকা থেকে বাদ দেয় বলে জল্পনা রাজনৈতিক মহলে। এর মধ্যে এই ভূমিকায় অমিতাভ বচ্চনের আসার কথাও শোনা গিয়েছিল। কিন্তু সেসব জল্পনার অবসান ঘটিয়ে আপাতত নমো নমো করেই শুরু হতে চলেছে 'ইনক্রেডিবল ইন্ডিয়া'র প্রাচারাভিযান।

আরও পড়ুন- পাকিস্তানি সাংবাদিককে 'যোগ্য জবাব' দিলেন অমিতাভ বচ্চন

.