Mumbai: স্ত্রীকে লুকিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে মালদ্বীপে ইঞ্জিনিয়র, দেশে ফিরতেই যা হল...

স্ত্রীকে মিথ্যে বলে প্রেমিকার সঙ্গে দেখা করতে মালদ্বীপে গিয়েছিলেন ওই ব্যক্তি। 

Updated By: Jul 9, 2022, 02:49 PM IST
Mumbai: স্ত্রীকে লুকিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে মালদ্বীপে ইঞ্জিনিয়র, দেশে ফিরতেই যা হল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্ল্যান করাই ছিল, কিন্তু ঠিক খাটল না! স্ত্রীর নজর থেকে বিবাহবহির্ভূত সম্পর্ক লুকোতে চেয়েছিলেন এক ব্যক্তি। প্রেমিকার সঙ্গে দেখা করতে তিনি যে মালদ্বীপ গিয়েছিলেন, তা স্ত্রীর নজরে আনতে চাননি। কিন্তু তাঁর সেই পরিকল্পনা সার্থক হল না। ধরা পড়ে গেলেন ওই ইঞ্জিনিয়র। এমনকী জেলেও গেলেন। কীভাবে?

জানা গিয়েছে, স্ত্রীকে মিথ্যে বলে প্রেমিকার সঙ্গে দেখা করতে মালদ্বীপে গিয়েছিলেন ওই ব্যক্তি। স্ত্রীকে বলেছিলেন অফিসের কাজে বিদেশে যাচ্ছেন। তবে লোকটির স্ত্রীও খুবই বুদ্ধিমান! স্বামীকে হঠাৎ ফোন করেন তিনি। লোকটি ফোন কেটে দিতে সন্দেহ জোরাল হয়। ক্রমাগত হোয়াটসঅ্যাপে স্বামীকে ফোন করতে থাকেন মহিলা। 

অগত্যা প্রেমিকার সঙ্গে সময় কাটানো মাঝ পথে থামিয়ে, দেশে ফেরেন ওই ব্যক্তি। কিন্তু এর মাঝে তিনি একটা কীর্তি ঘটান! স্ত্রীর কাছে বিবাহবহির্ভূত সম্পর্ক লুকোতে, পাসপোর্টের বেশ কয়েকটি পাতা ছিঁড়ে দেন তিনি। মুম্বইয়ে নামতেই বিমানবন্দরে ধরা পড়ে যান। এরপর ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি মেনে পদক্ষেপও নেয় পুলিস। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.