Narendra Modi vs INDIA: ইন্ডিয়া জোটে ফের সন্ত্রাসের ছায়া দেখছেন মোদী

রাজস্থানের সিকার থেকে বিরোধীদের তোপ প্রধানমন্ত্রীর। ‘ইন্ডিয়া’ জোটের বিরোধিতা করতে গিয়ে গান্ধীর স্লোগানকে হাতিয়ার। এমনকী ভারত ছাড়ো আন্দোলনের স্লোগানকে হাতিয়ার মোদীর। দুর্নীতি কুইট ইন্ডিয়া, পরিবারবাদ কুইট ইন্ডিয়া, তুষ্টিকরণ কুইট ইন্ডিয়া। স্লোগান প্রধানমন্ত্রীর। 

Updated By: Jul 27, 2023, 04:02 PM IST
Narendra Modi vs INDIA: ইন্ডিয়া জোটে ফের সন্ত্রাসের ছায়া দেখছেন মোদী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের মোদীর (Modi) মুখে বিরোধী জোটের ‘ইন্ডিয়া। UPA আমলের দুর্নীতি ঢাকতে জোটের নাম বদল। ইন্ডিয়া নিয়ে এঁদের কোনও চিন্তা নেই। চিন্তা থাকলে বিদেশিদের কাছে গিয়ে দেশের বদনাম করত না।রাজস্থানের সিকার থেকে বিরোধীদের তোপ প্রধানমন্ত্রীর। UPA আমলের নাম বদলেও লাভ হবে না। বিরোধীদের তোপ মোদীর। ইন্ডিয়া ইজ ইন্দিরা বলেও পার পাননি। তখনও দেশের মানুষ ছুড়ে ফেলে দিয়েছিল। এবারও বিরোধীদের উপড়ে ফেলবে ভোটাররা। 

আরও পড়ুন, Narendra Modi Aadhaar Card Detail Change: ছাড় নেই মোদী-যোগীরও, আধার কার্ডের তথ্য বদলে দিল শয়তান!

এদিন রাজস্থানের সিকার থেকে বিরোধীদের তোপ দাগেন প্রধানমন্ত্রী। ফের মোদীর মুখে বিরোধী জোটের ‘ইন্ডিয়া। UPA আমলের দুর্নীতি ঢাকতে নাম বদল। নাম না করে রাহুলকে তোপ দাগলেন মোদী। ইন্ডিয়া নিয়ে এঁদের কোনও চিন্তা নেই। চিন্তা থাকলে বিদেশিদের কাছে গিয়ে দেশের বদনাম করত না। চিন্তা থাকলে সার্জিকাল স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলত না। গালওয়ানে সেনার বীরত্বকে কাঠগড়ায় তুলত না। ‘সন্ত্রাসবাদী হামলা এঁরাই দুনিয়ার সামনে কাঁদত। আর অন্য কোনও কাজ করত না। টুকরে টুকরে গ্যাংয়ের সঙ্গে এঁদের সম্পর্ক। 

এমনকী জঙ্গি সংগঠনের সঙ্গেও ইন্ডিয়ার তুলনা করেছেন মোদী। তিনি বলেন, 'কংগ্রেসের শাসনকালে সিমি (স্টুডেন্ট ইসলামিক মুভমেন্ট অব ইন্ডিয়া) তৈরি হয়েছিল। নামে ইন্ডিয়া থাকলেও লক্ষ্য ছিল ভারতে সন্ত্রাস তৈরি করা, ভারতের গণতন্ত্র শেষ করা। তাদের কুকর্ম সামনে আসার পর নিষিদ্ধ করা হয়েছিল সিমিকে। তারপর নতুন নাম নিয়ে এসেছিল। সিমিই নাম বদলে হয়েছে পিএফআই পপুলার ফ্রন্ট অব ইন্ডিয়া। নাম নতুন কিন্তু কাজ সেই পুরনো।'

বৃহস্পতিবার রাজস্থানে প্রচারে নরেন্দ্র মোদী বলেন,'একটা নতুন চক্রান্ত শুরু হয়েছে। সেটা হল, নামবদল। রাজস্থানের মানুষরা ব্যবসায়ী, তাঁরা জানেন আগে দিনে কোনও কোম্পানি প্রতারণা করে ধরা পড়ে গেলে নাম বদলে নিত। সেই প্রতারক সংস্থা নতুন নামের বোর্ড লাগিয়ে আবার ব্যবসা শুরু করে মানুষদের বোকা বানাত। এরাও তাই করতে চাইছে।' ‘দেশের ভাল না, ভোট ব্যাঙ্কই এঁদের শেষ কথা। বিরোধীদের তোপ প্রধানমন্ত্রীর। 

আরও পড়ুন, Manipur Violence: 'ভয়ংকর ঘটনা ঘটছে মণিপুরে,' বিস্ফোরক মিজোরামের মুখ্যমন্ত্রী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.