মোদীকে চাঁছাছোলা আক্রমণ মনমোহনের, রাজ্যসভায় নোট বিতর্কে একের পর ব্রহ্মাস্ত্র প্রয়োগ বিরোধীদের

সংসদে আসুন প্রধানমন্ত্রী, আপনার সিদ্ধান্তের ব্যাখ্যা জানান সংসদকে, এই দাবিই ছিল বিরোধীদের। সংসদের বাইরে ১৩টি দলের ২০০ জন সাংসদের বিক্ষোভ, দেশ জুড়ে আক্রোশ দিবস পালনের হুমকি, কোণঠাসা সরকার শেষ পর্যন্ত নোটকাণ্ডে বিতর্কে রাজি হয়েছে। অর্থমন্ত্রী অরুণ জেটলির আশ্বাসে রাজ্যসভায় শুরু হয়েছে নোট ব্যান বিতর্ক। আর এই বিতর্কের শুরু করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। 

Updated By: Nov 24, 2016, 12:44 PM IST
মোদীকে চাঁছাছোলা আক্রমণ মনমোহনের, রাজ্যসভায় নোট বিতর্কে একের পর ব্রহ্মাস্ত্র প্রয়োগ বিরোধীদের

ওয়েব ডেস্ক: সংসদে আসুন প্রধানমন্ত্রী, আপনার সিদ্ধান্তের ব্যাখ্যা জানান সংসদকে, এই দাবিই ছিল বিরোধীদের। সংসদের বাইরে ১৩টি দলের ২০০ জন সাংসদের বিক্ষোভ, দেশ জুড়ে আক্রোশ দিবস পালনের হুমকি, কোণঠাসা সরকার শেষ পর্যন্ত নোটকাণ্ডে বিতর্কে রাজি হয়েছে। অর্থমন্ত্রী অরুণ জেটলির আশ্বাসে রাজ্যসভায় শুরু হয়েছে নোট ব্যান বিতর্ক। আর এই বিতর্কের শুরু করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। 

 

"উদ্দেশ্য ভালো হলেও প্রয়োগে বিপর্যয় নামিয়ে এনেছে প্রধানমন্ত্রীর নোট ব্যানের সিদ্ধান্ত", রাজ্যসভায় বললেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। বিতর্কে অংশগ্রহন করে এই 'প্রথম' বর্তমান প্রধানমন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ করেলেন প্রখ্যাত অর্থিনীতি তথা ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। "প্রধানমন্ত্রী ৫০ দিন সময় নিয়েছেন, ৫০ দিনে তছনছ হয়ে যাবে কৃষি, ক্ষুদ্র শিল্প", রাজ্যসভায় বললেন ভারতে অর্থনৈতিক উদারীকরণের কাণ্ডারি ডঃ মনমোহন সিং। মোদীর কাছে মনমোহনের প্রশ্ন, "আপনি আমাকে পৃথিবীর এমন একটা দেশ দেখান, যেখানে মানুষ ব্যাঙ্কে টাকা রাখতে পারবেন অথচ তা তুলতে পারবেন না"।  

 

 

 

 

.