ন্যাশনাল হোরাল্ড মামলা: সুব্রহ্মণ্যম স্বামী ও দিল্লি সরকারকে নোটিশ দিল্লি হাইকোর্টের

ন্যাশনাল হেরাল্ড সংক্রান্ত মামলায় বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী এবং দিল্লি সরকারকে নোটিস পাঠাল দিল্লি হাইকোর্ট। কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও সহ সভাপতি রাহুল গান্ধীর দায়ের করা পিটিশনের ভিত্তিতেই এই নির্দেশ। পাঁচই অগাস্ট পিটিশনের পরবর্তী শুনানি। সেদিনই সুব্রহ্মণ্যম স্বামী ও দিল্লি সরকারের কোনও প্রতিনিধিকে আদালতে হাইকোর্টে হাজির হতে হবে।

Updated By: Aug 1, 2014, 09:19 PM IST
ন্যাশনাল হোরাল্ড মামলা:  সুব্রহ্মণ্যম স্বামী ও দিল্লি সরকারকে নোটিশ দিল্লি হাইকোর্টের

নিউ দিল্লি: ন্যাশনাল হেরাল্ড সংক্রান্ত মামলায় বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী এবং দিল্লি সরকারকে নোটিস পাঠাল দিল্লি হাইকোর্ট। কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও সহ সভাপতি রাহুল গান্ধীর দায়ের করা পিটিশনের ভিত্তিতেই এই নির্দেশ। পাঁচই অগাস্ট পিটিশনের পরবর্তী শুনানি। সেদিনই সুব্রহ্মণ্যম স্বামী ও দিল্লি সরকারের কোনও প্রতিনিধিকে আদালতে হাইকোর্টে হাজির হতে হবে।

ন্যাশনাল হেরাল্ড সংবাদপত্র অধিগ্রহণে আর্থিক দুর্নীতির অভিযোগে, কংগ্রেসের বিরুদ্ধে মামলা করেন সুব্রহ্মণ্যম স্বামী। সেই মামলায় সোনিয়া-রাহুল কয়েকজন কংগ্রেস নেতানেত্রীকে সমন পাঠায় দিল্লির আদালত। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে দ্বারস্থ হয় গান্ধী পরিবার। এদিকে, ন্যাশনাল হেরাল্ড বিতর্কে আজই গান্ধী পরিবারের বিরুদ্ধে প্রাথমিক তদন্ত শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কংগ্রেসের অভিযোগ বিজেপি রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অপব্যবহার ক

.