Bhopal: মহিলা হেল্পারের সামনেই স্কুল বাসে খুদে পড়ুয়াকে ধর্ষণ, গ্রেফতার গাড়ির চালক

ঘটনার প্রতিক্রিয়ায় মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেছেন যে অভিযুক্ত উভয়কেই গ্রেফতার করা হয়েছে এবং বলেছেন স্কুল কর্তৃপক্ষও অপরাধটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল। তাই তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে এবং যদি তারা দোষী প্রমাণিত হয় তবে ব্যবস্থা নেওয়া হবে।

Updated By: Sep 13, 2022, 04:40 PM IST
 Bhopal: মহিলা হেল্পারের সামনেই স্কুল বাসে খুদে পড়ুয়াকে ধর্ষণ, গ্রেফতার গাড়ির চালক
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাড়ে তিন বছর বয়সী নার্সারি স্কুলের ছাত্রীকে একজন মহিলা হেলপারের উপস্থিতিতে স্কুল বাস চালকের ধর্ষণের অভিযোগ উঠস। তবে আরও বিস্ফোরক অপরাধ হল এই ঘটনা নাকি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন ওই মহিলা। অভিযুক্ত দুজনকেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি প্রকাশ্যে আসে যখন ওই শিশুির মা তার শরীরে দাগ দেখে তাকে জিজ্ঞাসা করেন কী হয়েছে?  তারপরে সেই পড়ুয়া মাকে সমস্ত ঘটনা খুলে বলেন। কিন্তু পুরো বিষয়টাই অস্বীকার করেছে স্কুল কর্তৃপক্ষ। 

এর পরে, পুলিসকে পুরো বিষয়টি জানানো হয় এবং চালককে যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনে গ্রেফতারও করা হয় এবং একটি ধর্ষণের মামলাও দায়ের করা হয়। এমনকী অপরাধ গোপন করার চেষ্টা করায় হেলপারকেও গ্রেফতার করা হয়। ঘটনার প্রতিক্রিয়ায় মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেছেন যে অভিযুক্ত উভয়কেই গ্রেফতার করা হয়েছে এবং বলেছেন স্কুল কর্তৃপক্ষও অপরাধটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল। তাই তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে এবং যদি তারা দোষী প্রমাণিত হয় তবে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, Mobile Phone Battery Exploded: খাটিয়ায় শুয়ে দুধের শিশু; পাশে চার্জে বসানো মোবাইল ফোন, আচমকাই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.