OMG!!!মন্দিরে নিজের জিভ কেটে পুজো দিলেন ছাত্রী!

ধর্মকে সামনে রেখে কী না হয়। নিজের আপনজনকে খুন করা থেকে নানা ধরনের ঘটনা ঘটানো হয় এই ধর্মকে সামনে রেখেই। কিন্তু, গতকাল এই ছাত্রী যা করলেন তা এক প্রকার আঁতকে ওঠার মতো ঘটনা। ধর্মকে সামনে রেখে পুজোর জন্য নিজের জিভ কেটে উত্সর্গ করলেন তিনি। ঘটনাটি মধ্যপ্রদেশের। আরতি দুবে নামে ওই তরুণী বর্তমানে চিকিত্সাধীন। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

Updated By: Aug 14, 2016, 03:46 PM IST
OMG!!!মন্দিরে নিজের জিভ কেটে পুজো দিলেন ছাত্রী!
ছবি সৌজন্য : ফেসবুক

ওয়েব ডেস্ক : ধর্মকে সামনে রেখে কী না হয়। নিজের আপনজনকে খুন করা থেকে নানা ধরনের ঘটনা ঘটানো হয় এই ধর্মকে সামনে রেখেই। কিন্তু, গতকাল এই ছাত্রী যা করলেন তা এক প্রকার আঁতকে ওঠার মতো ঘটনা। ধর্মকে সামনে রেখে পুজোর জন্য নিজের জিভ কেটে উত্সর্গ করলেন তিনি। ঘটনাটি মধ্যপ্রদেশের। আরতি দুবে নামে ওই তরুণী বর্তমানে চিকিত্সাধীন। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন- ফেসবুকে অশ্লীল ম্যাসেজ; যুবকের পরিচয় ফাঁস করলেন রাষ্ট্রপতি কন্যা

জানা গেছে, মধ্যপ্রদেশের টিআরএস কলেজের ছাত্রী ১৯ বছরের আরতি। গতকাল সেখানকার একটি মন্দিরে গিয়ে পুজো দেওয়ার উদ্দেশ্যে নিজের জিভ কেটে ফেলেন তিনি। আরতি জানিয়েছেন তাঁকে দেবতা দর্শন দিয়ে জিভ কেটে পুজো দেওয়ার নির্দেশ দিয়েছেন। আর তাই এই কাজ করেছেন তিনি। এই ঘটনার মন্দিরের পুরোহিতও তাঁকে সাধুবাদ জানিয়েছেন। ঘটনার পর প্রায় ৫ ঘণ্টা মন্দিরের মধ্যেই অচৌতন্য হয়ে পড়ে ছিলেন আরতি।

খবর পেয়ে পুলিস ও মন্দির কর্তৃপক্ষ সেখানে পৌঁছে তাঁকে উদ্ধার করে নিয়ে আসে। ঘটনার তদন্ত শুরু হলেও কাউকে এখনও গ্রেফতার করা হয়নি।

.