বখরি ইদে কাশ্মীরে উড়ল পাকিস্তান, আইসিসের পতাকা, গুলি করে মারা হল পুলিসকর্মীকে

বখরি ইদেও উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীরের রাজধানী শ্রীনগর। উড়ল আইসিস ও পাকিস্তানের পতাকা। ইদগাহের বাইরে গুলি করে খুন করা হল পুলিসকর্মীকে।

Updated By: Aug 22, 2018, 11:55 AM IST
বখরি ইদে কাশ্মীরে উড়ল পাকিস্তান, আইসিসের পতাকা, গুলি করে মারা হল পুলিসকর্মীকে

নিজস্ব প্রতিবেদন: বখরি ইদেও উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীরের রাজধানী শ্রীনগর। উড়ল আইসিস ও পাকিস্তানের পতাকা। ইদগাহের বাইরে গুলি করে খুন করা হল পুলিসকর্মীকে।

বুধবার ইদের নমাজের পর নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে বিচ্ছিন্নতাবাদী ও জঙ্গিদের মদতদাতারা। শ্রীনগর ছাড়াও অনন্তনাগেও নিরাপত্তাবাহিনীর ওপর হামলা হয়েছে বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে কাঁদানে গ্যাস ছুড়তে হয় বাহিনীকে। 

 

সংবাদসংস্থা জানিয়েছে, বুধবারের নমাজের পর শ্রীনগরের বেশ কয়েকটি জায়গায় পাকিস্তানের পতাকা ওড়ায় বিচ্ছিন্নতাবাদীরা। আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আইসিসের পতাকা ওড়াতেও দেখা যায় অনেককে। 

মুম্বইয়ের বহুতলে ভয়াবহ আগুন, মৃত ২

 

এদিন ইদের নমাজের পর কুলগামের জ়াজ়রিপোরায় ইদগাহের বাইরে এক পুলিসকর্মীকে গুলি করে খুন করা হয়। নমাজের পর এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। তাতেই ফৈয়াজ আহমেদ শাহ নামে এক পুলিসকর্মীর মৃত্যু হয়। ইদের ছুটিতে বাড়িতে এসেছিলেন তিনি। পরিবারের একমাত্র রোজগেরে সদস্যের মৃত্যুতে দিশা পাচ্ছেন না তাঁর স্ত্রী, ২ কন্যা ও বৃদ্ধা মা। ঘটনায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিস। 

 

.