ফের পাকিস্তান থেকে ভারতের পথে সন্দেহজনক জলযান

ফের পাকিস্তান থেকে ভারতের পথে সন্দেহজনক জলযান। প্রতিরক্ষা মন্ত্রক সূত্রের খবর,করাচি বন্দর থেকে দুটি নৌকাকে ভারতীয় উপকূলের দিকে আসতে দেখা গিয়েছে। তাতে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক রয়েছে। শুরু থেকেই নৌকা দু’টির উপর নজর রাখছিল ভারত। একটি নৌকার অভিমুখ গুজরাত উপকূলে। অন্যটির অভিমুখ মহারাষ্ট্রের দিকে। সন্দেহজনক দুই জলযান করাচি থেকে ভারতের দিকে আসছে জেনেই নৌসেনা এবং উপকূলরক্ষী বাহিনীতে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। গুজরাত এবং মহারাষ্ট্র উপকূলে নজরদারি বাড়ানো হয়েছে।

Updated By: Oct 4, 2016, 08:29 AM IST
 ফের পাকিস্তান থেকে ভারতের পথে সন্দেহজনক জলযান

ওয়েব ডেস্ক: ফের পাকিস্তান থেকে ভারতের পথে সন্দেহজনক জলযান। প্রতিরক্ষা মন্ত্রক সূত্রের খবর,করাচি বন্দর থেকে দুটি নৌকাকে ভারতীয় উপকূলের দিকে আসতে দেখা গিয়েছে। তাতে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক রয়েছে। শুরু থেকেই নৌকা দু’টির উপর নজর রাখছিল ভারত। একটি নৌকার অভিমুখ গুজরাত উপকূলে। অন্যটির অভিমুখ মহারাষ্ট্রের দিকে। সন্দেহজনক দুই জলযান করাচি থেকে ভারতের দিকে আসছে জেনেই নৌসেনা এবং উপকূলরক্ষী বাহিনীতে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। গুজরাত এবং মহারাষ্ট্র উপকূলে নজরদারি বাড়ানো হয়েছে।

আরও পড়ুন ভারত-পাক সীমান্তে উত্তেজনা কমার লক্ষ্মণ নেই

আরব সাগরে ভারতীয় উপকূলের কাছাকাছি থাকা প্রতিটি জলযানের গতিবিধি খতিয়ে দেখা হচ্ছে। যে ভাবে বিপুল বিস্ফোরক এবং আগ্নেয়াস্ত্র নিয়ে করাচি থেকে ভারতের দিকে আসতে দেখা গিয়েছে নৌকা দু’টিকে, তাতে ওয়াকিবহাল মহলের ধারণা, আবার মুম্বইয়ের ধাঁচে কোনও হামলার ছক কষেছে জঙ্গিরা। তবে নৌকাদু’টি এখনও ভারতের উপকূলে ঢুকতে পারেনি বলে খবর।

আরও পড়ুন  এবার বেলুনে হুমকি পোস্টার মোদীকে

.