দিল্লিতে মহিলার সঙ্গে বচসার জেরে ক্ষমা চাইতে হল পাক কূটনীতিককে

ওই মহিলা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তার পরই পুলিশ এ নিয়ে তদন্ত শুরু করে। শেষ পর্যন্ত ডেকে পাঠানো হয় ওই কূটনীতিককে। তার পর তিনি লিখিত ক্ষমা চেয়ে ছাড়া পান।

Updated By: Jan 14, 2019, 10:34 AM IST
দিল্লিতে মহিলার সঙ্গে বচসার জেরে ক্ষমা চাইতে হল পাক কূটনীতিককে

নিজস্ব প্রতিবেদন: দিল্লির একটি বাজারে এক মহিলার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন এক পাকিস্তানি কূটনীতিক। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে। তার জেরে ভারত সরকারের কাছে লিখিত ক্ষমা চাইলেন ওই কূটনীতিক।

আরও পড়ুন: অপারেশন থিয়েটারের মধ্যেই নার্সকে চুম্বন, বরখাস্ত জেলা হাসপাতালের চিকিত্সক

প্রকাশ্যে মহিলার সঙ্গে গোলমাল করায় ওই কূটনীতিককে আটক করা হয়েছিল বিদেশমন্ত্রকের তরফে। তার পর তিনি ঘটনা নিয়ে লিখিত ক্ষমা চান। তার পরই তাঁকে ছাড়া হয়।

 

এই খবর প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছে। পাকিস্তানের তরফে এই ঘটনাকে বেআইনি ভাবে বলে দাবি করেছে। তাদের দাবি, ভিয়েনা-চুক্তি অনুযায়ী ভারত এই কাজ করতে পারে না। পাকিস্তানের অভিযোগ, জোর করে ওই কূটনীতিককে কিছু কাগজে স্বাক্ষর করিয়ে নেওয়া হয়েছে।

যদিও দিল্লির একটি সূত্র থেকে জানা গিয়েছে, ওই মহিলা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তার পরই পুলিশ এ নিয়ে তদন্ত শুরু করে। শেষ পর্যন্ত ডেকে পাঠানো হয় ওই কূটনীতিককে। তার পর তিনি লিখিত ক্ষমা চেয়ে ছাড়া পান।

আরও পড়ুন: সাধারণদের জন্য ১০ শতাংশ সংরক্ষণ চালু হয়ে গেল প্রধানমন্ত্রীর রাজ্যে

তবে পাকিস্তানের তরফে এই দাবি মানা হয়নি। তাদের বক্তব্য, বিষয়টি ইসলামাবাদের কানে যেতেই হইচই শুরু হয়। প্রতিবাদ করা হয় ইমরান খান সরকারের তরফে। তার পরই দিল্লি পুলিশ ওই কূটনীতিককে ছেড়ে দেয়।

.