ক্ষমতায় পন্নিরসেলভমই বলছে টুইট্যার সমীক্ষা

পন্নিরসেলভম না শশীকলা, কার দিকে পাল্লা ভারী? রাজনীতির অলিন্দে এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন এটাই। কিন্তু নেট দুনিয়ায় সমীক্ষা চালিয়ে দেখা গেল আম্মার 'অতি বিশ্বস্ত' পন্নিরসেলভমই অনেকটা এগিয়ে।

Updated By: Feb 9, 2017, 09:04 PM IST
ক্ষমতায় পন্নিরসেলভমই বলছে টুইট্যার সমীক্ষা

ওয়েব ডেস্ক: পন্নিরসেলভম না শশীকলা, কার দিকে পাল্লা ভারী? রাজনীতির অলিন্দে এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন এটাই। কিন্তু নেট দুনিয়ায় সমীক্ষা চালিয়ে দেখা গেল আম্মার 'অতি বিশ্বস্ত' পন্নিরসেলভমই অনেকটা এগিয়ে।

টুইট্যারে একটি অনলাইন সমীক্ষা চালিয়ে দেখা গেছে যে ৯৫ শতাংশ মানুষ পন্নিরসেলভমকেই তামিলনাড়ুর তখতে দেখতে চান। আর এই সমীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে 'সিএমও তামিলনাড়ু'র টুইট্যার হ্যান্ডেলে। আর এটাকেই পন্নির শিবিরের মোক্ষম চাল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

মোট ৫২ হাজার ৮৭৬ জন এই সমীক্ষায় অংশ নিয়েছিলেন। সমীক্ষকদের প্রশ্ন ছিল- "মুখ্যমন্ত্রী কী নিদপদে বহাল থেকে কাজ চালিয়ে যাবে?"
'হ্যাঁ' বলেছেন ৯৫ শতাংশ মানুষ এবং 'না'-এর দলে মাত্র ৫ শতাংশ।

আরও পড়ুন- রাজ্যে এবার একই দিনে জোড়া বাজেট!

উল্লেখ্য, গত মঙ্গলবার থেকেই তামিলনাড়ুর শাসক দল এআইডিএমকে-তে চূড়ান্ত নাটক চলছে। নাটিকার কেন্দ্রে আম্মার বান্ধবী 'চিন্নাম্মা' শশীকলা এবং ও. পন্নিরসেলভম। প্রাথমিকভাবে মুখ্যমন্ত্রীত্ব থেকে পন্নিরসেলভম ইস্তফা দিলেও পরবর্তী কালে দলের কোষাধ্যক্ষ পদ ছাড়তে নারাজ হন তিনি। আর এই নিয়েই বিরোধ চরমে উঠলে পন্নির জানান তাঁকে জোর করে মুখ্যমন্ত্রীর পদ থেকে সরানোর ব্যবস্থা হয়েছে এবং মানুষ চাইলে তিনি পদে থেকে যেতে চান।

আরও পড়ুন-সেন্সার বোর্ডের কোপে 'বিকাশ পুরুষ' মোদীর উপর তৈরি সিনেমা

.