কাল থেকে শীতকালীন অধিবেশন, সংসদ সরগরমের ইঙ্গিত বিরোধীদের

বিজেপি বিরোধী ঐক্যের লক্ষ্যে দিল্লিতে আজ মহাবৈঠক। মধ্যমণি মমতা বন্দ্যোপাধ্যায়। সকালেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন আহ্বায়ক চন্দ্রবাবু নায়ডু। একের বিরুদ্ধে এক ফর্মুলা নিয়ে একান্তে কথা হয় দুজনের

Updated By: Dec 10, 2018, 08:48 PM IST
কাল থেকে শীতকালীন অধিবেশন, সংসদ সরগরমের ইঙ্গিত বিরোধীদের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিরোধী বিক্ষোভে গরম হতে চলেছে শীতকালীন অধিবেশন। সর্বদল বৈঠকে তারই ইঙ্গিত দিয়ে রাখল কংগ্রেস। কাল থেকে অধিবেশন শুরু। তার আগে সব দলকে বৈঠকে ডাকেন রাজ্যসভার চেয়ারম্যান তথা উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ডু। প্রধানমন্ত্রীর সামনেই কংগ্রেস জানিয়ে দিল, রাফাল দুর্নীতিতে সংসদীয় তদন্তের দাবি তারা ছাড়বে না। শুধু তাই নয়, পেট্রমূল্য সহ একাধিক ইস্যুতে সরকারের জবাবদিহি চাওয়া হবে।

আরও পড়ুন- খামারবাড়ির প্রসঙ্গ তুলে রাহুল-প্রিয়াঙ্কার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলল বিজেপি

বিজেপি বিরোধী ঐক্যের লক্ষ্যে দিল্লিতে আজ মহাবৈঠক। মধ্যমণি মমতা বন্দ্যোপাধ্যায়। সকালেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন আহ্বায়ক চন্দ্রবাবু নায়ডু। একের বিরুদ্ধে এক ফর্মুলা নিয়ে একান্তে কথা হয় দুজনের। বিকেলে বিরোধীদের বৈঠক। যোগ দেবেন রাহুল ও সোনিয়া গান্ধী। অধিকাংশ বিরোধী দল বৈঠকে তার প্রতিনিধি পাঠাবে। যদিও মায়াবতী থাকছেন না। তিনি প্রতিনিধি পাঠাবেন। যোগ দেবেন বামেরাও।

আরও পড়ুন- ইউপিএ জমানার সুবিধাভোগী মালিয়াকে দেশে ফেরাচ্ছে এনডিএ: জেটলি

আজকেই কেন্দ্রীয় মন্ত্রিত্বে ইস্তফা দিয়েছেন RLSP নেতা উপেন্দ্র কুশওয়া। তিনিও বৈঠকে যোগ দেবেন। বুথ ফেরত সমীক্ষায় ইঙ্গিত পাঁচ রাজ্যে বড়সড় ধাক্কা খেতে চলেছে বিজেপি। তাই উজ্জীবিত বিরোধী শিবির।

.