বিমানে বসেই চলছিল পর্ন দেখা, তারপর যা হল...

বিমানে বসেই পর্ন ভিডিও দেখার অভিযোগে গ্রেফতার করা হল এক যাত্রীকে। কলকাতা থেকে মুম্বইগামী একটি বিমানে এই ঘটনা ঘটেছে। সেই সঙ্গে অভিযোগ, ওই যাত্রী উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই এক বিমান সেবিকাকেও সেই ভিডিও দেখতে বাধ্য করে। তারপরই পাইলটের নির্দেশে গ্রেফতার করা হয় তাকে।

Updated By: Feb 15, 2017, 05:43 PM IST
বিমানে বসেই চলছিল পর্ন দেখা, তারপর যা হল...
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : বিমানে বসেই পর্ন ভিডিও দেখার অভিযোগে গ্রেফতার করা হল এক যাত্রীকে। কলকাতা থেকে মুম্বইগামী একটি বিমানে এই ঘটনা ঘটেছে। সেই সঙ্গে অভিযোগ, ওই যাত্রী উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই এক বিমান সেবিকাকেও সেই ভিডিও দেখতে বাধ্য করে। তারপরই পাইলটের নির্দেশে গ্রেফতার করা হয় তাকে।

আরও পড়ুন- আকাঙ্ক্ষার পর বিকাশও ছিল তার টার্গেটে, জেরায় স্বীকার উদয়নের

জানা গেছে, বিমানটি রাত ১০টা নাগাদ কলকাতা থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেয়। সেই সময় সেখানে ছিল ওই যাত্রী। বিমান আকাশে ওড়ার কিছু পরই, এক বিমান সেবিকার কাছে পানীয় জল চায় সে। জল দিতে গিয়ে তিনি দেখতে পান ওই যাত্রী নিজের মবাইলে একটি পর্ন ভিডিও দেখছে। সেই সময় কিছু না বললেও, কিছু পর ফের তাঁর কাছেই জল চেয়ে পাঠায় সে। ফের জল দিতে গিয়ে একই দৃশ্য দেখতে পান ওই সেবিকা। অভিযোগ সেই সময় ইচ্ছে করেই কার্যত তাঁকে ওই ভিডিও ক্লিপ দেখতে বাধ্য করে ওই যাত্রী। এরপরই গোটা বিষয়টি পাইলটের নজরে আনা হয়। বিমানবন্দরে প্লেন ল্যান্ড করা মাত্রই গ্রেফতার করা হয় যাত্রীকে। ততক্ষণে অবশ্য ক্লিপটি মোবইল থেকে ডিলিট করে দেয় অভিযুক্ত।

.