পাঠানকোট এয়ারবেসে নিরাপত্তায় বড়সড় ফাঁক রয়েছে বরাবর, জানালেন NIA-এর তদন্তকারীরা

পাঠানকোট এয়ারবেসে নিরাপত্তায় বড়সড় ফাঁক রয়েছে বরাবর। তদন্তে নেমে, এমনই জানালেন NIA-এর তদন্তকারীরা। মাত্র ৫০ টাকা দিলেই ঢুকে পড়া যায় পাঠানকোট সেনা ঘাটিতে। শুধু তাই নয়, পঞ্চাশ টাকার বিনিময়ে গরু চরাতে আসেন স্থানীয় বাসিন্দারাও। ফলে পাঠানকোট ঘাঁটি রেকি করে যাওয়া যে কোনও কঠিন কাজই নয়, তা বেশ বুঝতে পারছেন, NIA-এর তদন্তকারীরা। জঙ্গিদের কারা সহযোগিতা করেছিল, তা জানতে মোবাইলের কল ডিটেল খতিয়ে দেখছেন তদন্তকারীরা । খতিয়ে দেখা হচ্ছে টাওয়ার লোকেশনও।

Updated By: Jan 12, 2016, 07:24 PM IST
পাঠানকোট এয়ারবেসে নিরাপত্তায় বড়সড় ফাঁক রয়েছে বরাবর, জানালেন NIA-এর তদন্তকারীরা

ওয়েব ডেস্ক: পাঠানকোট এয়ারবেসে নিরাপত্তায় বড়সড় ফাঁক রয়েছে বরাবর। তদন্তে নেমে, এমনই জানালেন NIA-এর তদন্তকারীরা। মাত্র ৫০ টাকা দিলেই ঢুকে পড়া যায় পাঠানকোট সেনা ঘাটিতে। শুধু তাই নয়, পঞ্চাশ টাকার বিনিময়ে গরু চরাতে আসেন স্থানীয় বাসিন্দারাও। ফলে পাঠানকোট ঘাঁটি রেকি করে যাওয়া যে কোনও কঠিন কাজই নয়, তা বেশ বুঝতে পারছেন, NIA-এর তদন্তকারীরা। জঙ্গিদের কারা সহযোগিতা করেছিল, তা জানতে মোবাইলের কল ডিটেল খতিয়ে দেখছেন তদন্তকারীরা । খতিয়ে দেখা হচ্ছে টাওয়ার লোকেশনও।

এদিকে, পাঠানকোট জঙ্গিহানার তদন্তে গুরদাসপুরের পুলিস সুপার সলবিন্দর সিংকে আজ ফের জেরা এনআইএর। সকালেই দিল্লিতে সিবিআই দফতরে হাজিরা সলবিন্দর সিংয়ের। গতকালও দিনভর এই সন্দেহভাজন পুলিস অফিসারকে জেরা করেন তদন্তকারীরা। এনআইএ সূত্রে খবর, সলবিন্দরের বন্ধু ও রাঁধুনিকেও ফের জেরার জন্য ডাকা হতে পারে। এদিকে পাঠানকোট এয়ারবেসে উদ্ধার হয়েছে আরও কিছু তথ্যপ্রমাণ। সোমবার এয়ারবেস থেকে একটি মোবাইল, একটি বাইনোকুলার ও একে ৪৭-এর একটি ম্যাগাজিন পেয়েছেন তল্লাসিকারীরা। মৃত জঙ্গিদের শনাক্তকরণের উদ্যোগও শুরু হয়েছে। এনআইএ জানিয়েছে, জঙ্গিদের সনাক্তকরণে শিগগিরই ব্ল্যাক কর্নার নোটিস জারি করবে তারা। 

.