কুমারস্বামীকে ‘ফিটনেস’ চ্যালেঞ্জ মোদীর

দেশে এত মুখ্যমন্ত্রী থাকতে কুমারস্বামীই কেন? রাজনৈতিক ভাবে দেখতে গেলে কুমারস্বামী ‌যেভাবে জোট গড়েছেন তাতে তাঁর সরকারের ফিটনেস খুব একটা ভালো নয়

Updated: Jun 13, 2018, 11:22 AM IST
কুমারস্বামীকে ‘ফিটনেস’ চ্যালেঞ্জ মোদীর

নিজস্ব প্রতিবেদন: বয়স ও ব্যস্ততাকে হার মানাতে মরিয়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিরাট কোহলির  ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করে এবার তাঁর ‌ব্যায়ামের ভিডিও পোস্ট করলেন মোদী। চ্যালেঞ্জ করলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রীকেও।

আরও পড়ুন-প্রেমিককে হেরোইন পৌঁছে দিতে সোজা জেলে, হাতেনাতে পাকড়াও কলেজ ছাত্রী

বুধবার তাঁর ব্যায়ামের একটি ভিডিও পোস্ট করেছেন প্রধানমন্ত্রী। সেখানে দেখা ‌যচ্ছে প্রধানমন্ত্রী একাধিক আসন করছেন তিনি। পাশাপাশি তিনি বিভিন্ন ধরনের স্ট্রেচিংও করছেন। করছেন শ্বাসপ্রঃশ্বাসের ব্যায়ামও। ভিডিওটি পোস্ট করার ২ মিনিটের মধ্যে ৩৫ হাজার মানুষ তা দেখে ফেলেন।

ভিডিওটিতে দেখা ‌যাচ্ছে হাঁটছেন প্রধানমন্ত্রী। তাঁর কথা মতো প্রকৃতির ৫টি উপাদানের সঙ্গে এতে নিবিড় মানুষের ‌যোগা‌যোগ গড়ে ওঠে। শুধু নিজেই ব্যায়াম নয়, এবার তিনি ফিটনেস চ্যালেঞ্জ করলেন কর্ণাটকে মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী ও কমনওয়েলথ গেমসে সোনাজয়ী টেবিল টেনিস খেলোয়াড় মণিকা বাত্রা সহ দেশের সব আইপিএস অফিসারদের। বিশেষত ‌যাঁরা ৪০ পার করেছেন।

দেশে এত মুখ্যমন্ত্রী থাকতে কুমারস্বামীই কেন? রাজনৈতিক ভাবে দেখতে গেলে কুমারস্বামী ‌যেভাবে জোট গড়েছেন তাতে তাঁর সরকারের ফিটনেস খুব একটা ভালো নয়। মন্ত্রীত্ব বন্টন নিয়ে কংগ্রেসের সঙ্গে মতপার্থক্য এখনও রয়েছে। মোদী কি সেদিকেই ইঙ্গিত করলেন?

আরও পড়ুন-রাজ্যে বড় দুর্যোগের পূর্বাভাস, নবান্নের নির্দেশে চালু ২৪ ঘণ্টার কন্ট্রোল রু

প্রধানমন্ত্রী লিখেছেন, ‘’দেশবাসীকে অনুরোধ তাঁর ‌যেন দিনের একটা সময় ফিটনেসের জন্য খরচ করেন। যে কোনও ব্যায়াম করলেই শরীর মনে একটা পার্থক্য বুঝতে পারবেন।‘’  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close