গুলির ড্যুয়ালে মারা গেলেন লিক্যর ব্যারন

সম্পত্তি নিয়ে গোলমাল। তার জেরে উত্তপ্ত বচসা। শেষ পর্যন্ত একে অপরকে লক্ষ্য করে গুলি দুই ভাইয়ের। পরস্পরের গুলিতে মৃত্যু হয়েছে দুজনেরই। আজ দুপুরে এঘটনা ঘটেছে দিল্লির কাছে ছত্তরপুর এলাকার ফার্মহাউসে।

Updated: Nov 17, 2012, 05:21 PM IST

গুলির লড়াইয়ে মারা গেলেন ভারতের 'লিক্যর ব্যারন' গুরপ্রীত সিং চাড্ডা ওরফে পন্টি চাড্ডা। শনিবার বেলার দিকে ফার্ম হাউসের মধ্যে পায়চারি করতে করতে রিয়েল এস্টেটের ব্যবসা নিয়ে কথা হচ্ছিল দুই ভাই পন্টি চাড্ডা এবং হরপ্রীত সিং চাড্ডার মধ্যে। অ্যাকশন ছবির স্ক্রিপ্ট মেনে শুরু হয় বচসা। সেই থেকেই উত্তপ্ত হয় বাদানুবাদ। এরই মধ্যে হঠাত্‍ই দাদা পন্টিকে লক্ষ্য করে গুলি চালান হরপ্রীত। পাল্টা গুলি চালান পন্টি। হাসপাতালে নিয়ে যাওয়ার পর দু`জনকেই মৃত ঘোষণা করেন চিকিত্‍সকেরা। আজ দুপুরে এ ঘটনা ঘটেছে দিল্লির কাছে ছত্তরপুর এলাকায় পন্টি চাড্ডার নিজস্ব ফার্মহাউসে।
জীবনটাও শুরু হয় হিন্দি ছবির স্ক্রিপ্ত মেনেই। দেশি মদের দোকানের সামনে বাবার কুলওয়ন্ত সিং চাড্ডার সঙ্গে নোনতা খাবার বিক্রি করে ব্যবসায় হাতে খড়ি। চালচুলোর হিসেব ছিল না তখন। জীবন নাটকীয় মোড় নেয় যখন উত্তর প্রদেশের তৎকালীন মুলায়ম সিং যাদব সরকারের কাছ থেকে একটি মদের দোকানের লাইসেন্স বের করেন কুলওয়ন্ত। তার পর থেকে সাড়া উত্তর প্রদেশে একচেটিয়া মদের ব্যবসা করে চাড্ডা পরিবার। তবে মদের ব্যবসায় থেকে থাকেননি এঁরা। মাল্টিপ্লেক্স, রিয়ল এস্টেট থেকে ছবি প্রযোজনা।
ঘটনার তদন্তে নেমেছ দিল্লি পুলিস।