'পুরুষত্বহীনতায় ভুগছে হিন্দু পুরুষরা', দাওয়াই বাতলে দিলেন তোগাড়িয়া

'হিন্দু পুরুষরা পুরুষত্বহীনতায় ভুগছে। দিন দিন তারা নংপুষক হয়ে যাচ্ছে। তাদের উচিত বাড়ি গিয়ে নিজেদের পুরুষত্বকে পুজো করা।' এমনই বিতর্কিত মন্তব্য করলেন প্রবীণ বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়া। সঙ্গে বাতলে দিলেন এর দাওয়াইও।

Updated By: Jun 11, 2016, 02:44 PM IST
'পুরুষত্বহীনতায় ভুগছে হিন্দু পুরুষরা', দাওয়াই বাতলে দিলেন তোগাড়িয়া

ওয়েব ডেস্ক : 'হিন্দু পুরুষরা পুরুষত্বহীনতায় ভুগছে। দিন দিন তারা নংপুষক হয়ে যাচ্ছে। তাদের উচিত বাড়ি গিয়ে নিজেদের পুরুষত্বকে পুজো করা।' এমনই বিতর্কিত মন্তব্য করলেন প্রবীণ বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়া। সঙ্গে বাতলে দিলেন এর দাওয়াইও।

ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট অনুযায়ী শুক্রবার গুজরাটের ভারুচ জেলায় জম্বুসারে একটি সমাবেশে এই মন্তব্য করেন তোগাড়িয়া। তাঁর মতে, 'হিন্দু পরিবারগুলির আরও বেশি করে সন্তান উত্পাদন করা উচিত। তাতে দেশে ধর্মীয় সাম্য বজায় থাকবে। আটকানো যাবে 'লাভ জিহাদ' ও ধর্মান্তকরণের মত ঘটনা।' তিনি আরও বলেন, 'অতিরিক্ত পরিমাণে তামাক সেবনও এই পুরুষত্বহীনতার কারণ।'

এখানেই না থেমে পেশায় ডাক্তার তোগাড়িয়া 'দাওয়াই'ও বাতলে দেন। একটি 'প্রোডাক্ট' দেখান তিনি। যার দাম ৬০০ টাকা। তবে তিনি সেটা ৫০০ টাকায় দিয়ে দেবেন! তোগাড়িয়ার পরামর্শ, 'এটা খাবারের সঙ্গে মিশিয়ে খেতে হবে।' তাঁর আশা, এই 'প্রোডাক্ট' কাজে দেবে। এতে সমস্যার সমাধান হবে।

.