এ বার অসুর অবতারে প্রিয়ঙ্কা! কাঠগড়ায় বিজেপি

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, ওই পোস্টারে প্রিয়ঙ্কা গান্ধী বঢরাকে অসুর হিসাবে দেখানো হয়েছে। আর 'অসুর' প্রিয়ঙ্কা বধ করছেন 'দুর্গা' বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা রওয়াত

Updated By: Feb 4, 2019, 02:08 PM IST
এ বার অসুর অবতারে প্রিয়ঙ্কা! কাঠগড়ায় বিজেপি
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: রাহুল গান্ধী কখনও রাম, কখনও শিব। প্রিয়ঙ্কা কখনও দুর্গা অবতারে। আর মোদী হয়ে গিয়েছেন অসুর! এমনই সব পোস্টার পড়ে সম্প্রতি বিহারে কংগ্রেসের জনসভায়। যা নিয়ে বিজেপির সঙ্গে বাদানুবাদ এবং শেষ পর্যন্ত বিষয়টি গড়ায় আদালতে। এ বার পাল্টা প্রিয়ঙ্কা গান্ধীকে ‘অসুর’ হিসাবে পোস্টারে দেখা গেল উত্তর প্রদেশে। এ ধরনের পোস্টার অনলাইনে ছড়ানোর অভিযোগ উঠেছে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা সিং রাওয়াতের সমর্থকদের বিরুদ্ধে।

আরও পড়ুন- সিবিআই ইস্যুতে তোলপাড় সংসদের দুই কক্ষ, তৃণমূলের পাশে ১৫ বিরোধী দল

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, ওই পোস্টারে প্রিয়ঙ্কা গান্ধী বঢরাকে অসুর হিসাবে দেখানো হয়েছে। আর 'অসুর' প্রিয়ঙ্কা বধ করছেন 'দুর্গা' বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা রওয়াত। পোস্টার প্রসঙ্গে ওই বিজেপি নেত্রীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আপনাদের কাছ থেকেই বিষয়টি শুনলাম। এর আগে জানতাম না। কে করেছে তা খতিয়ে দেখা হবে।” প্রিয়ঙ্কা রওয়াতের বিরুদ্ধে অনলাইনে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ তুলে কংগ্রেস।

আরও পড়ুন- আজই সিবিআই অধিকর্তার পদে দায়িত্ব নিলেন ঋষি কুমার শুক্লা

উল্লেখ্য, সম্প্রতি বিহারে কংগ্রেসের এক জনসভায় পোস্টারে মোদীকে অসুর বানিয়ে রাহুল গান্ধী এবং প্রিয়ঙ্কাকে দেবতার আসনে বসানো হয়। যার জেরে চরম বিতর্ক তৈরি হয়। বিহারের প্রদেশ কংগ্রেস প্রেসিডেন্ট মদন মোহন ঝা-সহ আরও ৫ জনের বিরুদ্ধে মামলা করে বিজেপি। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩ এ, ২৯৫ এ, ২৯৮ এবং ১২০ বি ধারায় মামলা করা হয়। যদিও ওই পোস্টার বিষয়ে কংগ্রেস নেতা ঝা দাবি করেন, “ওগুলো কংগ্রেসের পোস্টার নয়। এ ধরনের কাজ আমাদের সমর্থকও করেনি।”

.