Toxic Boss: বিষাক্ত বস, মুখের উপর চাকরি ছুড়ে মেরে তাসা বাজিয়ে নেচে ফিরলেন যুবক

জানা গিয়েছে তিনি তার অফিসের বাইরে ঢোল বাদকদের ডেকেছিলেন এবং ঢাকের তালে মন খুলে নেচেছেন। জানা গিয়েছে তাঁর বস এই পুরো দৃশ্যটি দেখেছিলেন।

Updated By: Apr 26, 2024, 04:42 PM IST
Toxic Boss: বিষাক্ত বস, মুখের উপর চাকরি ছুড়ে মেরে তাসা বাজিয়ে নেচে ফিরলেন যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি বিষাক্ত কাজের পরিবেশ থেকে বেরিয়ে আসতে পাড়া একটি অত্যন্ত সন্তুষ্টিজনক অভিজ্ঞতা হতে পারে। যদিও অনেক লোক নিজেদের এবং তাদের সহকর্মীদের একটি ট্রিট দিয়ে তাদের কাজের শেষ দিন উদযাপন করেন। যদিও অনিকেত নামে পুনের একজন সেলস অ্যাসোসিয়েট, সম্পূর্ণ ভিন্ন এবং নতুন কিছু করেছিলেন।

জানা গিয়েছে তিনি তার অফিসের বাইরে ঢোল বাদকদের ডেকেছিলেন এবং ঢাকের তালে মন খুলে নেচেছেন। জানা গিয়েছে তাঁর বস এই পুরো দৃশ্যটি দেখেছিলেন।

তার উদযাপনের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনীশ ভগত নামে একজন। ভিডিয়োতে, তিনি বলেছেন যে তিনি তিন বছর ধরে এই কোম্পানিতে কাজ করছেন এবং এই সময়কালে তাঁর বেতন খুবই কম পরিমাণে বেড়েছে। পাশাপাশি জানিয়েছেন যে বস তাঁকে কোনও সম্মান দেয় না।

আরও পড়ুন: NOTA | Supreme Court: সুরাটে ভোটের আগেই জিতে বিপাকে বিজেপি, নোটা বাদ কেন চ্যালেঞ্জ সুপ্রিম কোর্টের

তাই, তাঁর কাজের শেষ দিনে তাঁর বন্ধুরা অফিসের বাইরে ঢোল নিয়ে জড়ো হয়েছিলেন এবং নেচেছিলেন। ভিডিয়োটিতে দেখা গিয়েছে এই গোটা ঘটনায় তাঁর বস অত্যন্ত উত্তেজিত হয়েছে। পাশাপাশি তাঁর বস লোকজনকে ধাক্কা দিয়েছেন এবং চিৎকার করেছেন বলেও দেখা গিয়েছে।

ভিডিয়োটি শেয়ার করার সময়, ভগত পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘আমি মনে করি আপনারা অনেকেই এর সঙ্গে রিলেট করতে পারবেন। আজকাল বিষাক্ত কাজের সংস্কৃতি খুব বেশি দেখা যায়। সম্মান এবং অধিকারের অভাব খুবই সাধারণ। অনিকেত তার পরবর্তী পদক্ষেপ নিতে প্রস্তুত । আমি আশা করি এই গল্পটি মানুষকে অনুপ্রাণিত করবে’।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anish Bhagat (@anishbhagatt)

আরও পড়ুন: Jai Shri Ram : পরীক্ষায় খাতায় লেখা শুধু 'জয় শ্রীরাম', ৫০ শতাংশের বেশি নম্বর যোগী রাজ্যে

এই পোস্টটি কয়েকদিন আগে শেয়ার করা হয়েছিল। পোস্ট করার পর থেকে এটি এক মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। পোস্টটিতে অসংখ্য লাইক ও কমেন্টও রয়েছে।

ক্লিপটিতে লোকেরা কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছে দেখুন

একজন ব্যক্তি লিখেছেন, ‘আমি জানি না কেন এটি আমাকে এত সন্তুষ্ট করেছে’।

একজন শেয়ার করে লিখেছেন, ‘নাচটি আমাকে অন্য মাত্রার তৃপ্তি দিয়েছে’।

তৃতীয় একজন যোগ করেছেন, ‘আপনি সত্যিই আমার জীবনে দেখা সবচেয়ে ইতিবাচক এবং উৎসাহী ব্যক্তি’।

চতুর্থ জন মন্তব্য করেছেন যে, ‘আপনি যে সমস্ত ভাল কাজ করছেন তার জন্য ভালোবাসি ভাই’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.