সেরাটা এখনও বাকি, সাফল্যের নতুন গাঁথা লিখব, Zee-র ২৯ বছর পূর্তিতে বার্তা Punit Goenka-র

চ্যালেঞ্জিং সময়ে কঠোর পরিশ্রমে বিশ্বাসী গোয়েঙ্কার মন্ত্র, আশার আলো দেখা উচিত। কালো মেঘকে নয়।

Updated By: Oct 2, 2021, 11:27 PM IST
সেরাটা এখনও বাকি, সাফল্যের নতুন গাঁথা লিখব, Zee-র ২৯ বছর পূর্তিতে বার্তা Punit Goenka-র

নিজস্ব প্রতিবেদন: সাফল্যের সঙ্গে ২৯ বছর পার করেছে জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড (Zee Entertainment Enterprises Ltd)। এখান আরও সাফল্যের গাঁথা রচনা করা বাকি বলে জানালেন সংস্থার এমডি ও সিইও পুনীত গোয়েঙ্কা (Punit Goenka)। শনিবার একটি ভিডিয়োবার্তায় তিনি জানান, সংস্থার কর্মীদের অধ্যবসায় ও কঠোর পরিশ্রম ছাড়া এই পথ চলা সম্ভব হত না। 

পুনীত গোয়েঙ্কা (Punit Goenka) বলেন,''আজকের দিনেই ২৯ বছর আগে কাগজ-কলমে একটা অসাধারণ প্রতিষ্ঠান ও প্রতিভার অ্যাকাডেমি গড়ে উঠেছিল। যাকে আমরা বলি Zee। তখন অনেকে ভেবেছিলেন, এটা একটা সাহসী ও অসম্ভব চিন্তাভাবনা। কিন্তু আবেগ ও উদ্যম বৃথা যায়নি। আজ আমরা Zee-র ২৯ গৌরবময় বছর উদযাপন করছি।'' গোয়েঙ্কার সংযোজন,'' বলতেই হবে বিগত ২৯ বছর অবিস্মরণীয় কেটেছে। এই যাত্রায় গুণমান বৃদ্ধি ও ধারাবাহিক উন্নতি করেছি। এটা আপনাদের উদ্যম ও কঠোর পরিশ্রম ছাড়া সম্ভব হত না।''

চ্যালেঞ্জের মোকাবিলা

চ্যালেঞ্জিং সময়ে কঠোর পরিশ্রমে বিশ্বাসী গোয়েঙ্কার মন্ত্র, আশার আলো দেখা উচিত। কালো মেঘকে নয়। তিনি বলেন, এই পরিস্থিতিতে শুধুমাত্র কাজে মনোনিবেশ করা দরকার। বিশ্বাস রাখা উচিত, কঠিন সময় ঠিক কেটে যাবে। উত্থান-পতন আমাদের সংস্থার বৃদ্ধি ও লাভের প্রতি দায়বদ্ধ করেছে। আজ Zee ও বিনোদন একসঙ্গে উচ্চারিত হয়। এটা বলে দেয়, কতটা সফল হয়েছি আমরা। সবাই মিলে মূল্যবান সম্পত্তি তৈরি করতে পেরেছি। গত তিন দশক ধরে যে স্বপ্নকে আমরা বাস্তবে রূপ দিয়েছি তা আজ বিশ্বজনীন হয়ে উঠেছে। তা সম্ভব হয়েছে আমাদের চেষ্টা ও শ্রমের দ্বারা। আমাদের উদ্ভাবনী ক্ষমতা ও একসঙ্গে কাজ করার মানসিকতার উদযাপন করা উচিত আজ। কারণ এটাই গুণমান ধরে রাখতে সাহায্য করেছে। পাশাপাশি তৈরি করেছে আন্তর্জাতিক আকাঙ্ক্ষাও।    

Sony-র সঙ্গে বিলয়

কর্মীদের গোয়েঙ্কার বার্তা,''গত কয়েক বছর ধরে আপনাদের সঙ্গে আমার সম্পর্ক তৈরি হয়েছে। তাই বলতে পারি, এখনও সেরাটা বাকি। সোনি পিকচার্স নেটওয়ার্কের সঙ্গে প্রস্তাবিত সংযুক্তিকরণ আমাদের দেশের বৃহত্তম মিডিয়া ও বিনোদন সংস্থা করে তুলবে। আমি আত্মবিশ্বাসী, সোনি অংশীদার হিসেবে আমাদের গুণমান বাড়াতে সহযোগিতা করবে। মিলিত উদ্যোগে আমাদের ক্ষমতা আরও বাড়বে। আরও ভালো পরিষেবা পাবেন গ্রাহকরা।'' তিনি জানান, এই যাত্রাপথে আমি আপনাদের সঙ্গে রয়েছি। সাফল্যের নতুন গাঁথা লিখব আমরা। 

বাধাকে সাফল্যে রূপান্তরিত

গোয়েঙ্কা স্মরণ করিয়ে দিয়েছেন,''অসম্ভব পরিস্থিতিতেও আমরা বহু সুযোগ পেয়েছি। সাফল্যের চাবিকাঠি হল- বাধাকে সম্ভাবনায় রূপান্তরিত করা। আমরা সবাই মিলে কোম্পানির ৩০ বছরের যাত্রা শুরু করলাম। যে যাত্রায় অপেক্ষা করছে সাফল্য, গৌরব, উন্নতি ও লাভ।'' পরিশেষে গোয়েঙ্কার বার্তা,''জীবনে চ্যালেঞ্জ অনিবার্য। কিন্তু পরাজয় ঐচ্ছিক। কোন বিকল্প বাছবেন সেটা আপনার উপরে নির্ভরশীল। গৌরবময় মাইলফলক পার করার জন্য আপনাদের সকলকে অভিনন্দন।''        

আরও পড়ুন- Dubai Expo 2020 EXCLUSIVE: গোটা বিশ্ব ভারতের ক্ষমতা দেখবে, বললেন Piyush Goyal

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
             

.