Punjab Election 2022: ছেলে হারিয়েছেন খোদ বিদায়ী মুখ্যমন্ত্রীকে, এখনও ঝাড়ুদারের কাজই করেন বিজয়ী AAP প্রার্থীর মা

বলদেব যে স্কুলে কাজ করেন সেই স্কুলের প্রিন্সিপ্যাল অমৃতপাল কৌর বলেন, লব এই স্কুলেই পড়ছে। বেশ ভালো ছাত্র ছিল। বহুদিন ধরেই এই স্কুলে ঝাড়ুদারের কাজ করছেন বলদেব

Updated By: Mar 13, 2022, 07:02 PM IST
Punjab Election 2022: ছেলে হারিয়েছেন খোদ বিদায়ী মুখ্যমন্ত্রীকে, এখনও ঝাড়ুদারের কাজই করেন বিজয়ী AAP প্রার্থীর মা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের মুখ্যমন্ত্রীকে হারিয়ে রাজ্যে হইচই ফেলে দিয়েছেন তাঁর সন্তান। তার পরেও জীবনযাত্রায় এতটুকু পরিবর্তন হয়নি আপ প্রার্থী লব সিংয়ের মা বলদেব কৌরের। এখনও বার্নালার একটি স্কুলে ঝাড়ুদারের কাজ করেন বলদেব।

পঞ্জাব বিধানসভা নির্বাচনে বিদায়ী মুখ্যমন্ত্রী চরণজিত্ সিং চন্নিকে ৩৭,৫৫০ ভোটে হারিয়েছেন আপ প্রার্থী লব সিং। বর্তমানে তিনি কাজ করেন একটি মোবাইল সারানোর দোকানে। ছেলে যেখানে রাজ্যের বিধায়ক তখন আর কি এই ঝাড়দারের কাজ করবেন? সংবাদসংস্থাকে বলদেব জানিয়েছেন, সবসময় কঠোর পরিশ্রম করে আয়ের চেষ্টা করেছি। ছেলে যাই হোক আমি এই স্কুলেই কাজ করে যাব। ঝাড়ু বরাবরই আমার জীবনে এক গুরুত্বপূর্ণ জিনিস। এবার এর গুরুত্ব আরও বেড়ে গেল। ছেলে খোদ মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে লড়াই করলেও আমাদের বিশ্বাস ছিল লব জিতবে। সেটাই হয়েছে।

বলদেব যে স্কুলে কাজ করেন সেই স্কুলের প্রিন্সিপ্যাল অমৃতপাল কৌর বলেন, লব এই স্কুলেই পড়ছে। বেশ ভালো ছাত্র ছিল। বহুদিন ধরেই এই স্কুলে ঝাড়ুদারের কাজ করছেন বলদেব। উনি জানিয়েছেন, ছেলে বিধায়ক হলেও এই স্কুলেই কাজ করবেন। 

লব সিংয়ের বাবা দর্শন সিং পেশায় একজন শ্রমিক। তিনি জানিয়েছেন, আমাদের পরিবার আগের মতোই থাকবে। এলাকার মানুষ ওকে বিধায়ক নির্বাচন করেছে। ছেলে সাধারণ মানুষের জন্য কাজ করুক। এটাই চাই। 

উল্লেখ্য, ২০১৩ সালে আপ-এ যোগ দেন লব সিং। খুব দ্রুত দলের শীর্ষস্তরে উঠে যান। ২০১৭ সালে দল তাকে ভাদৌর আসন থেকে টিকিট চান। কিন্তু দল অন্য সিদ্ধান্ত নেয়। এবার জয়ী হয়েছেন লব। এতে খুব খুশি তার গ্রামের লোকজন। অনেকেই বিশ্বাস করতে পারছেন না যাকে রোজ দেখেছেন তিনি এখন বিধায়ক। এবার পঞ্জাব বিধানসভার ১১৭ আসনের মধ্য়ে ৯২ আসনে জয়ী হয়েছে আম আদমি পার্টি। মাত্র ১৮টি আসন পেয়ে একেবারে কোণঠাসা হয়ে পড়েছে কংগ্রেস।     

আরও পড়ুন-বইমেলায় পকেটমারির অভিযোগ ধৃত অভিনেতা, উদ্ধার বিপুল টাকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.