কালা জাদুতেও সিদ্ধহস্ত রাধে মা!

স্বঘোষিত 'গডউওম্যান' রাধে মা-এর অসীম কীর্তির কথা একে একে সামনে আসছে। রাধে মা-এর বিরুদ্ধে কুসংস্কার ছড়ানোর নতুন অভিযোগ উঠল। এক ব্যক্তি অভিযোগ করেন ব্ল্যাক ম্যাজিক বা কালা জাদু প্রয়োগ করে মানুষদের বশে আনার প্রতিশ্রুতি দেন রাধে মা। শোনা যাচ্ছে আদালতে আগাম জামিন চাইতে পারেন স্বঘোষিত এই 'গডউওম্যান'।

Updated By: Aug 13, 2015, 11:00 AM IST
কালা জাদুতেও সিদ্ধহস্ত রাধে মা!

ওয়েব ডেস্ক: স্বঘোষিত 'গডউওম্যান' রাধে মা-এর অসীম কীর্তির কথা একে একে সামনে আসছে। রাধে মা-এর বিরুদ্ধে কুসংস্কার ছড়ানোর নতুন অভিযোগ উঠল। এক ব্যক্তি অভিযোগ করেন ব্ল্যাক ম্যাজিক বা কালা জাদু প্রয়োগ করে মানুষদের বশে আনার প্রতিশ্রুতি দেন রাধে মা। শোনা যাচ্ছে গ্রেফতারির আশঙ্কায় আদালতে আগাম জামিন চাইতে পারেন স্বঘোষিত এই 'গডউওম্যান'।

এদিকে, রাধে মা-র বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ আনলেন বিগ বস- স্টার ডলি বিন্দ্রা। ক দিন আগে ডলি জানান, রাধে মা-র ভক্ত হিসেবে তিনি বেশ কয়েকবার তার কাছে গিয়েছিলেন। পরে তিনি নিজেকে তাঁর থেকে সরিয়ে নেন। ডলির অভিযোগ এরপরই রাধে মা-র থেকে তাঁর এবং তাঁর পরিবারের সদস্যদের কাছে হুমকি ফোন আসতে শুরু করে। মুম্বই পুলিশ কমিশনারের কাছে চিঠিও লিখেছেন ডলি।

ক দিন আগে এক মহিলা অভিযোগ আনেন, রাধে মা-র প্ররোচনায় তাঁর ওপর তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির লোক পণের জন্য অত্যাচার চালাচ্ছে। এরআগে শোনা যায় গুজরাটে এক পরিবারের সাতজন সদস্যকে আত্মহত্যা করতে বাধ্য করেছিলেন এই রাধে মা।

 পণ দিতে বাধ্য করা, আত্মহত্যায় প্ররচোনা দেওয়ার মতো গুরুতর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অথচ এই দেশেই রয়েছে এক গ্রাম যেখানে দেবী জ্ঞানে পুজো করা হয় রাধে মায়ের। পঞ্জাবের গুরদাসপুর জেলার দোরঙ্গলা গ্রামে ভক্তরা পুজো করেন রাধে মায়ের।

দোরঙ্গলা গ্রামেই জন্ম রাধে মায়ের। বড়ও হয়েছেন এই গ্রামেই। গ্রামের বিভিন্ন বিত্তশালী ব্যক্তি ও সমাজের উপরতলার মানুষদের আনুকূল্যেই বাড়বাড়ন্ত রাধা মায়ের। দোরঙ্গলা গ্রামের প্রায় প্রতিটি বাড়ি ও দোকানেই দেখা যায় রাধে মায়ের ছবি। অচল ভক্তি ও বিশ্বাসের সঙ্গেই তার পুজো করেন গ্রামের মানুষ। তাদের কাছে রাধে মায়ের বিরুদ্ধে ওঠা সব অভিযোগই মিথ্যে। তাদের দৃঢ় বিশ্বাস খারাপ সময় কাটিয়ে উঠবেন রাধে মা।

গ্রামের প্রাক্তন পঞ্চায়েত প্রধান ভরিন্দর কুমার বিবিসিকে জানিয়েছেন, ছোটবেলায় নিজের নোটবুকে জয় মাতা দি লিখতেন রাধে মা। কালী মায়ের প্রতি অচল ভক্তি ছিল তার। গ্রামের কালী মন্দিরেও তাই শোভা পায় রাধে মায়ের ছবি। এই রাধে মা আবার সানি লিওনেরও ফ্যান। তার বিরুদ্ধে এক মহিলা অভিযোগ করেন, তার বিয়ের সময় নাকি রাধে মা তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকেদের বলেছিলেন ১০২ কোটি টাকার গয়না দাবি করতে।

মুম্বইয়ের এক সংস্থা কচ্ছ লড়ায়ক মঞ্চের এক দফতরী জানান, ২০১৪ সালের মার্চ মাসে গুজরাতের কচ্ছ জেলার অঞ্জর তহশীলের নিনগলে ৭ জনকে আত্মহত্যা করতে বাধ্য করেন রাধে মা।

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে রাধে মা জানন, 'আমি পবিত্র ও নিষ্পাপ। আমি সংবাদ মাধ্যম, পুলিস ও আইনকে শ্রদ্ধা করি। আমি নিশ্চিত ভগবান এর বিচার করবেন।'

.