মোদীকে নকল করলেন রাহুল গান্ধী

নমোকে নকল করলেন রাগা। ভোট জ্বরে আক্রান্ত উত্তরপ্রদেশ এবার এটাও দেখল। প্রধানমন্ত্রী মোদী ঠিক যেভাবে উপস্থিত জনতাকে 'মিত্র' বলে সম্বোধন করে থাকেন সেই ভাবেই শুরু করলেন কংগ্রেসের সহসভাপতি রাহুল। রাহুলের এই নকল করার প্রচেষ্টার মধ্যে আসলে ছিল প্রতিপক্ষকে তীব্র রাজনৈতিক আক্রমণের অভিপ্রায়। আর সেটা স্পষ্ট হয়ে গেল যখন তিনি বললেন, "মিত্র, আমি আপনাদের কষ্ট করে রোজগার করা টাকাকে ধ্বংস করে দিয়েছি এবং রাতারাতি ওই ব্যাঙ্কনোটগুলিকে সাধারণ কাগজের টুকরোতে পরিণত করেছি।"

Updated By: Feb 14, 2017, 01:46 PM IST
মোদীকে নকল করলেন রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক: নমোকে নকল করলেন রাগা। ভোট জ্বরে আক্রান্ত উত্তরপ্রদেশ এবার এটাও দেখল। প্রধানমন্ত্রী মোদী ঠিক যেভাবে উপস্থিত জনতাকে 'মিত্র' বলে সম্বোধন করে থাকেন সেই ভাবেই শুরু করলেন কংগ্রেসের সহসভাপতি রাহুল। রাহুলের এই নকল করার প্রচেষ্টার মধ্যে আসলে ছিল প্রতিপক্ষকে তীব্র রাজনৈতিক আক্রমণের অভিপ্রায়। আর সেটা স্পষ্ট হয়ে গেল যখন তিনি বললেন, "মিত্র, আমি আপনাদের কষ্ট করে রোজগার করা টাকাকে ধ্বংস করে দিয়েছি এবং রাতারাতি ওই ব্যাঙ্কনোটগুলিকে সাধারণ কাগজের টুকরোতে পরিণত করেছি।"

আরও পড়ুন- আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির মামলায় ৪ বছরের জেল শশীকলার

প্রসঙ্গত, উত্তরপ্রদেশ সহ মোট পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে যে সবচেয়ে বড় ইস্যু হতে চলেছে নোট বাতিল তা এর আগেই পরিষ্কার হয়ে গেছে। স্বয়ং মোদীকে ভোট প্রচারে এসে বারংবার নোট বাতিলের সিদ্ধান্তের গুণকীর্ত্তন করতে শোনা যাচ্ছে। আর অন্যদিকে কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলগুলিও নোট বাতিলকে নিশানা করেই আক্রান্ত করতে চাইছে মোদী সরকারকে। রাহুলের নকল করার বিষয়টিকে তাই রাজনৈতিক মহল 'রাজনৈতিক আক্রমণ' হিসাবেই দেখছে। উল্লেখ্য, এর আগে বিহার বিধানসভা নির্বাচনের প্রাক্কালে লালুপ্রসাদ যাদবকে দেখা গিয়েছিল প্রধানমন্ত্রীকে নকল করতে।

আরও পড়ুন- "ধর্মের জয় হবে" রায় শুনে প্রতিক্রিয়া শশীকলার

.