খুনের হুমকি পেলেন রাহুল গান্ধী!

তাঁকে খুন করা হবে। এই মর্মে হুমকি চিঠি পেলেন রাহুল গান্ধী। আজ সকালে পুদুচেরী কংগ্রেস নেতৃত্বের কাছে রাহুলকে খুনের হুমকি দিয়ে একটি চিঠি আসে। সঙ্গে সঙ্গে কেরল কংগ্রেসের নেতারা যোগাযোগ করেন দিল্লিতে হাইকম্যান্ডের সঙ্গে। এরপরই কংগ্রেস সহ সভাপতির সুরক্ষা বাড়ানোর দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নিলেন কংগ্রেস শীর্ষনেতারা। দলীয় সূত্রে খবর,রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করবেন কংগ্রেস নেতা আহমেজ পাটেল, রাজীব শুক্লা, মোতিলাল ভোরা, আনন্দ শর্মা।

Updated By: May 9, 2016, 04:01 PM IST
খুনের হুমকি পেলেন রাহুল গান্ধী!

ওয়েব ডেস্ক : তাঁকে খুন করা হবে। এই মর্মে হুমকি চিঠি পেলেন রাহুল গান্ধী। আজ সকালে পুদুচেরী কংগ্রেস নেতৃত্বের কাছে রাহুলকে খুনের হুমকি দিয়ে একটি চিঠি আসে। সঙ্গে সঙ্গে কেরল কংগ্রেসের নেতারা যোগাযোগ করেন দিল্লিতে হাইকম্যান্ডের সঙ্গে। এরপরই কংগ্রেস সহ সভাপতির সুরক্ষা বাড়ানোর দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নিলেন কংগ্রেস শীর্ষনেতারা। দলীয় সূত্রে খবর,রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করবেন কংগ্রেস নেতা আহমেজ পাটেল, রাজীব শুক্লা, মোতিলাল ভোরা, আনন্দ শর্মা।

এখন রাহুল সহ তাঁর পরিবার SPG সুরক্ষা পান। দেশের প্রধানমন্ত্রী ও প্রাক্তন প্রধানমন্ত্রী এবং তাঁদের পরিবার ছাড়া একমাত্র গান্ধী পরিবারই SPG সুরক্ষা পেয়ে থাকে। ১৯৯১-এ রাজীব হত্যার পরই আইন সংশোধন করে SPG সুরক্ষার আওতায় নিয়ে আসা হয় গান্ধী পরিবারকে।

.