ভায়াগ্রা নিত রাম রহিম, বিস্ফোরক রাখি

Updated By: Sep 25, 2017, 02:36 PM IST
ভায়াগ্রা নিত রাম রহিম, বিস্ফোরক রাখি

ওয়েব ডেস্ক : 'বাবা' রাম রহিমকে নিয়ে মুখ খুলেই বিস্ফোরক রাখি সাওয়ান্ত। রাখির দাবি, ভায়াগ্রা নিত 'বাবা' রাম রহিম। একইসঙ্গে তাঁর আরও দাবি, স্বঘোষিত ধর্মগুরুকে সবসময় ঘিরে রাখত স্বল্পবসনা মেয়েরা। যা দেখে তিনি রীতিমত অবাক হয়েছিলেন।

গুরমিতকে নিয়ে বায়োপিকে অভিনয় করছেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, 'বাবা' রাম রহিমের সঙ্গে দেখা করার জন্য একবার ম্যারিয়ট হোটেলে তাঁকে আমন্ত্রণ জানান গুরমিতের সেক্রেটারি। সেইসময় 'বাবা' রাম রহিমের ঘরে তিনি ভায়াগ্রা পড়ে থাকতে দেখেছেন। যা দেখে রীতিমত হকচকিয়ে যান তিনি। তখনই জানতেন, একদিন না একদিন 'বাবা' রাম রহিমের আসল স্বরূপটা সবার সামনে আসবেই।

দুটি পৃথক ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত গুরমিত সিংকে ২০ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। গুরমিত দোষী সাব্যস্ত হওয়ার পরই সামনে এসেছে ডেরার ভিতরের একের পর এর কেলেঙ্কারির কথা। একের পর এক সাধ্বী যৌন নিগ্রহ নিয়ে মুখ খুলেছেন। জেলে ডাক্তারি পরীক্ষার পর চিকিত্সকরা গুরমিতকে 'সেক্স-অ্যাডিক্ট' বলে জানিয়েছেন।

শুধু গুরমিতকে নিয়ে মুখ খোলাই নয়, হানিপ্রীতকে নিয়েও মুখ খুলেছেন রাখি। বলেন, গত সাড়ে তিন বছর ধরে গুরমিত ও হানিপ্রীতকে চিনতেন তিনি। বহুবার তাঁদের দেখা-সাক্ষাত্ হয়েছে। একবার গুরমিত তাঁর জন্মদিনে রাখিকে গুফায় আমন্ত্রণ জানিয়েছিল। একইসঙ্গে হানিপ্রীতকে নিয়েও বিস্ফোরক দাবি করেছেন রাখি। তাঁর বক্তব্য, রাখির সান্নিধ্যে গুরমিতকে দেখে বেশ অস্বস্তিবোধ করত হানিপ্রীত। রাখিকে গুরমিত বিয়ে করে 'সতীন' বানাতে পারে বলেও ভয় পেতেন হানিপ্রীত।

আরও পড়ুন, "ব্লু ফিল্ম দেখিয়ে ধর্ষণ করা হয়েছে আমায়", মোদীকে চিঠি স্কুল পড়ুয়ার

.