আরও ১৫টি শিশুর খুনের কথা স্বীকার করল সিরিয়াল কিলার রবীন্দর কুমার

আরও ১৫টি খুনের কথা স্বীকার করল দিল্লির সিরিয়াল কিলার রবীন্দর কুমার। গতকাল ১৫টি শিশুকে অপহরণ, যৌন নির্যাতন ও খুনের কথা স্বীকার করেছিল সে। আজ আরও ১৫টি শিশুর খুনের কথা স্বীকার করায় তার অপরাধের হিসেব দাঁড়াল ৩০। ২০০৮ থেকে ২০১৫ সালের মধ্যে দুই বন্ধুর সাহায্যে সে এই অপরাধ সংঘটিত করেছিল বলে জানিয়েছে পুলিসকে।

Updated By: Jul 21, 2015, 11:38 AM IST
আরও ১৫টি শিশুর খুনের কথা স্বীকার করল সিরিয়াল কিলার রবীন্দর কুমার

ওয়েব ডেস্ক: আরও ১৫টি খুনের কথা স্বীকার করল দিল্লির সিরিয়াল কিলার রবীন্দর কুমার। গতকাল ১৫টি শিশুকে অপহরণ, যৌন নির্যাতন ও খুনের কথা স্বীকার করেছিল সে। আজ আরও ১৫টি শিশুর খুনের কথা স্বীকার করায় তার অপরাধের হিসেব দাঁড়াল ৩০। ২০০৮ থেকে ২০১৫ সালের মধ্যে দুই বন্ধুর সাহায্যে সে এই অপরাধ সংঘটিত করেছিল বলে জানিয়েছে পুলিসকে।

গত সপ্তাহে ৬ বছরের শিশুকন্যার হত্যার অভিযোগে গ্রেফতার করা হয় রবীন্দর কুমারকে। ২৩ বছরের রবীন্দর পুলিসকে জানিয়েছে কীভাবে শিশুদের যৌন নির্যাতন করতো, জানিয়েছে মৃতদেহের প্রতি তার অফুরন্ত যৌন কামনার কথাও। রবীন্দর জানিয়েছে লজেন্স দিয়ে সে শিশুদের ভোলাতো, যদি শিশুরা তার সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত হতে অস্বীকার করতো, তখন তাদের খুন করে শিশুদের মতদেহের সঙ্গে যৌন সংসর্গ করতো সে। ২০০৮ থেকে ২০১৫ সালের মধ্যে রবীন্দর তার বন্ধুর সঙ্গে মিলে ১৫টি শিশুকে অপহরণ করে, যৌন নির্যাতনের পর তাদের খুন করা হয়। রবীন্দর জানায় যখনই সে তার বন্ধু ধর্মেন্দর ও কিষানের সঙ্গে মদ্যপান করতো ও পর্নোগ্রাফি দেখতো তখনই যেন অন্য মানুষ হয়ে যেতো। তারপরই বন্ধুদের সঙ্গে বেরিয়ে শিশুদের অপহরণ করে তাদের লজেন্স দিয়ে ভোলানোর চেষ্টা করতো। এরপর চলতো ধর্ষণ ও অবশেষে খুন।

খোঁজ চলছে রবীন্দরের দুই সঙ্গীর।

.