মেহবুবা বিরোধী ক্ষোভ চরমে, ভাঙছে পিডিপি!

ইতিমধ্যে কয়েকজন দল ছাড়ার কথা ঘোষণা করে দিয়েছেন। এদের সবার অভি‌যোগ দলনেত্রী মেহবুবার নেতৃত্বের বিরুদ্ধে

Updated By: Jul 10, 2018, 01:33 PM IST
মেহবুবা বিরোধী ক্ষোভ চরমে, ভাঙছে পিডিপি!

মেহবুবা বিরোধী ক্ষোভ চরমে, ভাঙছে পিডিপি!

নিজস্ব প্রতিবেদন: রাজপাট যাওয়ার পর এবার কি দলও ভাঙছে মেহবুবার? পিডিপির কিছু নেতা ও বিধায়কদের মতিগতি দেখে তেমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল। ইতিমধ্যে কয়েকজন দল ছাড়ার কথা ঘোষণা করে দিয়েছেন। এদের সবার অভি‌যোগ দলনেত্রী মেহবুবার নেতৃত্বের বিরুদ্ধে।

আরও পড়ুন-যাদবপুরে প্রবেশিকা কি ফিরছে? আজ ইসি-র বৈঠকে সিদ্ধান্ত

সংবাদ মাধ্যমে দলের গুরুত্বপূর্ণ মুখ ও পিডিপি বিধায়ক আবিদ আনসারির দাবি, ১৪ বিধায়ক দল ছাড়ছেন। অন্যদিকে, ইমরান আনসারি রেজা ও আবিদ আনসারি ইতিমধ্যে দল ছাড়ার কথা ঘোষণা করে দিয়েছেন। ফলে দল ভাঙতে শুরু করেছে বলাই ‌যায়। তাসাদাক মুফতিকে রাজ্যের প‌র্যটন মন্ত্রী করা ও সরতাজ মাদানিকে বিশেষ সুবিধে পাইয়ে দেওয়ার বিরুদ্ধেও সুর চড়ছে দলের অন্দরে। প্রসঙ্গত, তাসাদক মুফতি হলেন মেহবুবার ভাই ও সরতাজ তাঁর মামা।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীর সফরের মধ্যেই সন্দেহজনক ড্রোন আকাশে, চিন্তিত পুলিস

এদিকে, সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী, বারামুলার পিডিপি বিধায়কও দলে পরিবারতন্ত্রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। পাশাপাশি, গুলমার্গের পিডিপি বিধায়ক মুজাফফর হুসেন ওয়ানি গত সপ্তাহেই তাঁর দল ছাড়ার কথা ঘোষণা করে দিয়েছেন। তাঁর অভি‌যোগ, দলে স্বজনপোষণ ও ভ্রষ্টাচারের বিরুদ্ধে। পিডিপি সূত্রে খবর, দলের অনেকে রয়েছেন ‌যারা দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ফুঁসছেন। ফলে পিডিপিতে বড়সড় কোনও ফাটল দেখা যেতেই পারে।
 

.