রাতের বাজারে পুলিস নয়, টহল দিচ্ছে গণ্ডার!

রাতের বাজারে পুলিস নয়। টহল দিচ্ছে গণ্ডার। ভয়ে কাঁটা বাজার করতে আসা লোকজন। দোকানদারদেরও বুক ঢিপঢিপ। এই যদি তেড়ে আসে। গণ্ডারের কিন্তু এসব নিয়ে কোনও মাথাব্যথা নেই। তাঁর এক্কে বারে রাজকীয় মেজাজ। দেখুন , কীভাবে চারদিকে কড়া নজর রেখে এগোচ্ছে গণ্ডার মহারাজ। অসমের কাজিরাঙ্গা জাতীয় উদ্যানের কাছেই জাখলাবান্দার কাছে গতকাল রাতেই ঘটেছে এই হাড়হিম করা কাণ্ড।

Updated By: Jul 9, 2017, 09:11 PM IST
রাতের বাজারে পুলিস নয়, টহল দিচ্ছে গণ্ডার!

ওয়েব ডেস্ক: রাতের বাজারে পুলিস নয়। টহল দিচ্ছে গণ্ডার। ভয়ে কাঁটা বাজার করতে আসা লোকজন। দোকানদারদেরও বুক ঢিপঢিপ। এই যদি তেড়ে আসে। গণ্ডারের কিন্তু এসব নিয়ে কোনও মাথাব্যথা নেই। তাঁর এক্কে বারে রাজকীয় মেজাজ। দেখুন , কীভাবে চারদিকে কড়া নজর রেখে এগোচ্ছে গণ্ডার মহারাজ। অসমের কাজিরাঙ্গা জাতীয় উদ্যানের কাছেই জাখলাবান্দার কাছে গতকাল রাতেই ঘটেছে এই হাড়হিম করা কাণ্ড।

অন্যদিকে, তৃতীয় শ্রেণির ছাত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ। পুলিসে অভিযোগ জানানোর উদ্যোগ নিতেই ছাত্রীর বাড়িতে পাল্টা হামলা অভিযুক্তদের। মালদার ইংরেজ বাজারের ঘটনা। বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে গত তিন ধরে ওই ছাত্রীর উপর অত্যাচার চালাচ্ছিল দুই প্রতিবেশী। গতকাল বিকেলে বিষয়টি বুঝতে পারেন ছাত্রীর মা। এর পরেই ইংরেজবাজার মহিলা থানায় অভিযোগ জানানোর উদ্যোগ নেন। এরপরেই ছাত্রীর বাড়িতে হামলা চালায় দুই অভিযুক্ত। খবর পেয়ে পুলিস গিয়ে ছাত্রী ও তাঁর মাকে উদ্ধার করে। অভিযুক্ত শ্যামল আর চাপান মণ্ডলকে আটক করেছে পুলিস।

.