রোমহর্ষক ডাকাতি! সুড়ঙ্গ খুঁড়ে লুঠ ব্যাঙ্কের ২৭ লকার

লকার থেকে বহু মূল্যবান সামগ্রী ও গহনা নিয়ে পালিয়েছে ডাকাতরা

Updated By: Nov 13, 2017, 09:24 PM IST
রোমহর্ষক ডাকাতি! সুড়ঙ্গ খুঁড়ে লুঠ ব্যাঙ্কের ২৭ লকার

নিজস্ব প্রতিবেদন: সোমবার ব্যাঙ্ক অব বরোদার জুইনগর শাখায় ঢুকে হতবাক ব্যাঙ্ক কর্মীরা। নভি মুম্বইয়ের এই শাখার কর্মীরা আশ্চর্য হয়ে দেখলেন ব্যাঙ্কের ২৭টি লকার লুঠ হয়েছে অথচ অক্ষত ব্যাঙ্কের দরজা-জানলা।

তদন্তে নেমে পুলিসের সামনে এসেছে হাড়হিম করা 'ডাকাতির গল্প'। ব্যাঙ্কের পাশের দোকানের ভিতর থেকে খোঁড়া সুড়ঙ্গ দিয়েই ডাকাত দল ঢুকেছিল ব্যাঙ্কে, তারপরই চলে লুঠতরাজ। তবে ঠিক কবে ব্যাঙ্কের ২৭টি লকার লুঠ করা হয়েছে সেবিষয়ে এখনও সন্দিহান তদন্তকারীরা।

সোমবার ব্যাঙ্কের লকারে মূল্যবান জিনিস জমা করতে গিয়েই বিষয়টি নজরে আসে এক গ্রাহকের। তাঁর সঙ্গে ছিলেন এক ব্যাঙ্ক কর্মীও। হিন্দুস্থান টাইমসের খবর অনুযায়ী, ওই গ্রাহক ও ব্যাঙ্কের ওই কর্মী লকার রুমে ঢুকতেই তাদের চোখ ছানাবড়া হয়ে যায়। তাঁরা দেখেন, একটা দুটো নয় মোট ২৭টি লকার ভাঙা। এখানেই শেষ নয়, লকার রুমের মধ্যে নজরে আসে আস্ত একটা সুড়ঙ্গ। যা দেওয়াল ভেদ করে চলে গিয়েছে অন্যত্র।

পুলিস জানিয়েছে, সিঁধ কেটে ডাকাতরা লকার থেকে বেশকিছু মূল্যবান সামগ্রী ও গহনা নিয়ে পালিয়েছে। ওইসব গহনার অধিকাংশই সোনার। ব্যাঙ্কের বাইরে একটি দোকানের সুড়ঙ্গ দিয়েই তারা ভেতরে ঢোকে। তবে ঠিক কত টাকার জিনিস লুঠ হয়েছে তা এখনও তদন্ত সাপেক্ষ।

আরও পড়ুন-মুকুল বধে অর্জুনের পঞ্চবাণ

.