উত্তরপ্রদেশে পুড়ল 'কালা ধন'

উদ্দেশ্য সাধন। যে উদ্দেশ্যে দেশের প্রধানমন্ত্রী ৫০০ এবং হাজারের নোট নিষিদ্ধ করার কথা ঘোষণা করেছিলেন মঙ্গলবার, ২৪ ঘন্টার মধ্যেই হাতে নাতে মিলল তার ফল! উত্তরপ্রদেশে পুড়ল 'কালা ধন'। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা গেল হাজার হাজার ৫০০ এবং ১০০০ টাকার নোট, কিছু আধপোড়া কিছু পুড়ে সম্পূর্ণ ছাই। বস্তা বোঝাই করে টাকা পড়ানো হয়েছে। এই ছবি দেখা গেল উত্তরপ্রদেশে।

Updated By: Nov 10, 2016, 10:20 AM IST
উত্তরপ্রদেশে পুড়ল 'কালা ধন'

ওয়েব ডেস্ক: উদ্দেশ্য সাধন। যে উদ্দেশ্যে দেশের প্রধানমন্ত্রী ৫০০ এবং হাজারের নোট নিষিদ্ধ করার কথা ঘোষণা করেছিলেন মঙ্গলবার, ২৪ ঘন্টার মধ্যেই হাতে নাতে মিলল তার ফল! উত্তরপ্রদেশে পুড়ল 'কালা ধন'। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা গেল হাজার হাজার ৫০০ এবং ১০০০ টাকার নোট, কিছু আধপোড়া কিছু পুড়ে সম্পূর্ণ ছাই। বস্তা বোঝাই করে টাকা পড়ানো হয়েছে। এই ছবি দেখা গেল উত্তরপ্রদেশে।

 

 

অর্থনৈতিক সন্ত্রাসবাদের মোকাবিলায় নজিরবিহীন পদক্ষেপ নিয়েছে কেন্দ্রের সরকার। জাল নোটের সার্কুলেশন বন্ধ করতে মঙ্গলবার রাত বারোটা থেকেই দেশজুড়ে নিষিদ্ধ হয়েছে পাঁচশো ও এক হাজার টাকার নোট। পুরাতন নোট নিয়ে বড় অঙ্কের টাকা ব্যাঙ্কে জমা করতে হলে দিতে হবে বৈধ নথি, টাকার অঙ্কের উপরই বসবে কড়। ব্যস! মাথায় হাত কালো বাজারিদের।

.