সলমন ভিআইপি, ধনী, তাই শাস্তির বদলে বেল পেয়েছেন: কিরণ বেদী

সাধ্বী প্রাচীর পর এবার কিরণ বেদী। হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের বেল প্রসঙ্গে প্রাক্তন পুলিস অধিকর্তা কিরণ বেদী তুলে আনলেন ধণী হওয়ার জন্য বেল পাওয়ার নূতন তথ্য। সলমন খান বেল পেয়েছেন কারণ তিনি ভিআইপি এবং তিনি ধনী এই মন্তব্যেই তৈরি হয়েছে নতুন বিতর্ক।

Updated By: May 9, 2015, 03:45 PM IST
সলমন ভিআইপি, ধনী, তাই শাস্তির বদলে বেল পেয়েছেন: কিরণ বেদী

ওয়েব ডেস্ক: সাধ্বী প্রাচীর পর এবার কিরণ বেদী। হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের বেল প্রসঙ্গে প্রাক্তন পুলিস অধিকর্তা কিরণ বেদী তুলে আনলেন ধণী হওয়ার জন্য বেল পাওয়ার নূতন তথ্য। সলমন খান বেল পেয়েছেন কারণ তিনি ভিআইপি এবং তিনি ধনী এই মন্তব্যেই তৈরি হয়েছে নতুন বিতর্ক।

হিট অ্যান্ড রান মামালায় দায়রা আদলত সলমন খানের ৫ বছরের হাজতবাসের নির্দেশ দেয়। বম্বে হাই কোর্ট সেই রায়কে স্থগিত করে সলমনের বেলের নির্দেশ দেয়। সাজা ঘোষণার মাত্র ৩ ঘণ্টার মধ্যেই বেল পেয়ে যান সলমন খান। এরপরই টুইটে এই ঘটনার পরিপ্রেক্ষিতে নিজের মত জানান কিরণ বেদী। " যদি তুমি ধনী হও, ভিআইপি হও, সেলিব্রিটি হও, তুমি সুবিধা ভোগ করতে পারবে", নিজের টুইটে এই বক্তব্যই লেখেন কিরণ বেদী।

এর আগে সাধ্বী প্রাচী সলমনের বেলের কারণ হিসেবে সংখ্যালঘু তত্ত্ব আনেন। মুসলিম হওয়ার কারণে বেল দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছিলেন সাধ্বী প্রাচী।           

 

.