'মন কী বাত হচ্ছে, দেশের মন কী বাতে কান দিচ্ছে না' সরকার: সেলিম

অসহিষ্ণুতা ইস্যুতে সুর চড়িয়ে আজ লোকসভায় হিরো মহম্মদ সেলিম। সরাসরি টার্গেট কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সিপিএম সাংসদের আক্রমণে বেসামাল হল ট্রেজারি বেঞ্চ। দফায় দফায় মুলতুবি হল অধিবেশন। আর এই বিতণ্ডাতেই সংসদে সেলিমের  পাশে দাঁড়ালেন তৃণমূলের সৌগত রায়।

Updated By: Nov 30, 2015, 07:04 PM IST
'মন কী বাত হচ্ছে, দেশের মন কী বাতে কান দিচ্ছে না' সরকার: সেলিম

ওয়েব ডেস্ক: অসহিষ্ণুতা ইস্যুতে সুর চড়িয়ে আজ লোকসভায় হিরো মহম্মদ সেলিম। সরাসরি টার্গেট কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সিপিএম সাংসদের আক্রমণে বেসামাল হল ট্রেজারি বেঞ্চ। দফায় দফায় মুলতুবি হল অধিবেশন। আর এই বিতণ্ডাতেই সংসদে সেলিমের  পাশে দাঁড়ালেন তৃণমূলের সৌগত রায়।

অসহিষ্ণুতা ইস্যুতে এভাবেই সুর বাঁধার কাজটা শুরু করেন সিপিএম সাংসদ। আর সেটা সপ্তমে চড়ালেন একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যকে তুলে ধরে।

উত্তাল লোকসভা। ফুঁসছে ট্রেজারি বেঞ্চ। সিপিএম সাংসদ কিন্তু অনড়। ততক্ষণে পাশে দাঁড়িয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। প্রশ্নোত্তর তখন শিকেয়। ইংরেজি দৈনিকের খবর তখন রীতিমতো ঝড় তুলে দিয়েছে লোকসভায়। এধরনের অভিযোগ উঠলে মন্ত্রিত্বে থাকাই উচিত নয়। সংসদে দাঁড়িয়ে বলে ফেললেন রাজনাথ সিং। এই পরিস্থিতিতে আক্রমণকেই রক্ষণের শ্রেষ্ঠ উপায় হিসেবে বেছে নিল বিজেপি।

সিপিএম সাংসদ সাফ জানিয়ে দিয়েছেন বক্তব্য থেকে সরে আসার প্রশ্নই নেই। কারণ দু-সপ্তাহ আগে প্রকাশিত নিবন্ধ নিয়ে আপত্তি থাকলে, তার দায় ওই পত্রিকার।

.