শিনা বোরা হত্যাকাণ্ডে কি নয়া মোড়?

শিনা বোরা হত্যাকাণ্ডে কি নয়া মোড়? নিজের ফ্ল্যাটের মধ্যে থেকেই উদ্ধার হল শিনা বোরা হত্যাকাণ্ডে তদন্তকারী অফিসারের স্ত্রীর রক্তাক্ত দেহ।

Updated By: May 24, 2017, 02:42 PM IST
শিনা বোরা হত্যাকাণ্ডে কি নয়া মোড়?

ওয়েব ডেস্ক : শিনা বোরা হত্যাকাণ্ডে কি নয়া মোড়? নিজের ফ্ল্যাটের মধ্যে থেকেই উদ্ধার হল শিনা বোরা হত্যাকাণ্ডে তদন্তকারী অফিসারের স্ত্রীর রক্তাক্ত দেহ।

বহু সম্পর্ক। সম্পত্তির লালসা। অভিযোগ, মায়ের হাতে মেয়ে খুন। খুনের পর পুঁতে রাখা হয় দেহ। ৩ বছর পর ২০১৫ সালে, উদ্ধার হয় শিনার দেহাংশ। খুনের অভিযোগে গ্রেফতার হন মিডিয়া ব্যারন পিটার মুখার্জির স্ত্রী ইন্দ্রাণী মুখার্জি, তাঁর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও গাড়িচালক শ্যাম রাই। সারা দেশে আলোড়ন ফেলে দেয় শিনা বোরা হত্যা মামলা। উঠে আসে একের পর এক হাড়হিম করে দেওয়া তথ্য। স্পর্শকাতর এই মামলার তদন্তের দায়িত্বে ছিলেন মুম্বই পুলিস অফিসার দয়ানেশ্বর গ্যানোরে।

আজ ভোর সাড়ে ৩টে নাগাদ কাজ সেরে সান্টা ক্রুজ এলাকায় নিজের বাড়িতে ফেরেন গ্যানোরে। ফ্ল্যাটের দরজা ভেজানো অবস্থায় ছিল। দরজা খুলতেই গ্যানোরে দেখেন, মেঝে রক্তে ভেসে যাচ্ছে। তারমধ্যেই পড়ে রয়েছে স্ত্রী দীপালির রক্তাক্ত নিথর দেহ। পাশেই পড়ে একটি ছুরি। এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। শিনা বোরা হত্যার তদন্তের সঙ্গে এই খুনের কোনও যোগ রয়েছে কিনা, সেই উত্তরই খুঁজছে পুলিস। এদিকে গত সন্ধ্যা থেকে গ্যানোরের ২১ বছরের ছেলেও নিখোঁজ বলে জানিয়েছে পুলিস।

.