শিনাকে খুন করার কথা মেনে নিয়েছেন ইন্দ্রাণী, মুম্বই পুলিস সূত্রের খবর

এত দিন বলেছেন শিনা আমেরেকিয়া আছে ভাল আছে। তবে শেষ পর্যন্ত নাকি শিনাকে খুন করার কথা মেনে নিয়েছেন  ইন্দ্রাণী  মুখোপাধ্যায়। এমনটাই দাবি মুম্বই পুলিসের একটি সূত্রের।

Updated By: Sep 2, 2015, 07:35 AM IST
শিনাকে খুন করার কথা মেনে নিয়েছেন ইন্দ্রাণী,   মুম্বই পুলিস সূত্রের খবর

ওয়েব ডেস্ক: এত দিন বলেছেন শিনা আমেরেকিয়া আছে ভাল আছে। তবে শেষ পর্যন্ত নাকি শিনাকে খুন করার কথা মেনে নিয়েছেন  ইন্দ্রাণী  মুখোপাধ্যায়। এমনটাই দাবি মুম্বই পুলিসের একটি সূত্রের।

সোমবার মেয়ে বিধির সঙ্গে আদালতে দেখা হওয়ার পর ভেঙে পড়েন ইন্দ্রাণী।  সম্ভবত  বুঝতে পারেন তার অন্য দুই সহযোগী  খুনের কথা স্বীকার করে নিয়েছেন। তার পরেই নিজের সিদ্ধান্ত বদল করেন তিনি। যদিও ইন্দ্রাণী মিখাইলকে খুনের চেষ্টার অভিযোগ উড়িয়ে দিয়েছেন । ইন্দ্রাণীর বক্তব্যে একাধিক অসঙ্গতি পেয়েছেন তদন্তকারীরা। অন্য ধৃতদের সঙ্গে তার বয়ান মিলিয়ে দেখা হচ্ছে।

বৃহস্পতি বারের মধ্যে ফের একবার পিটার মুখার্জিকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস।  ইন্দ্রাণীকেও তাঁর মুখোমুখি বসানো হতে পারে । শিনা খুনের পর গত তিন বছরের বেশিরভাগ সময়টাই ব্রিটেনে কাটিয়েছেন ইন্দ্রাণী।   অনাবসী ভারতীয়, ব্রিটিশ ও আইরিশ তিনটি পার্সপোর্ট রয়েছে তাঁর । ব্রিটেনে যাওয়ার আগে শ্যাম রাই ও সঞ্জীব খান্নার সঙ্গে ইন্দ্রাণীর কতবার ফোনে কথা হয়েছিল তাও খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, ড্রাইভার শ্যাম রাইকে মুখ  বন্ধ করে থাকার জন্য পাঁচ লাখ টাকাও দেন তিনি।

.