Valentines Day উদযাপন করলে "পা ভেঙে" দেওয়ার হুমকি শিবসেনার

তারা পাব, রেস্তোরাঁ, হোটেল অপারেটরদের সোমবার কোনও অনুষ্ঠানের আয়োজন থেকে বিরত থাকার বিষয়ে সতর্ক করেছে

Updated By: Feb 14, 2022, 09:53 AM IST
Valentines Day উদযাপন করলে "পা ভেঙে" দেওয়ার হুমকি শিবসেনার

নিজস্ব প্রতিবেদন: আবার হুমকি মধ্যপ্রদেশে। শিবসেনা কর্মীরা হুমকি দিয়েছে যে রাজধানী ভোপালে সোমবার কাউকে ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করতে দেখা গেলে তাদের উপর আক্রমণ করা হবে।

রবিবার ভোপালের কালিকা শক্তিপীঠ মন্দিরে দলীয় কর্মীদের 'লাঠি' পূজা করতে দেখা গেছে। শিবসেনা জানিয়েছে, "যদি যুগলদের ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করতে দেখা যায়, আমরা তাদের পা ভেঙে দেব।"

ভালোবাসা দিবসের প্রতিবাদে বিশেষ প্রস্তুতিও নিয়েছেন এই কর্মীরা। তারা বলেছে যে ভ্যালেন্টাইনস ডে-তে কোনও যুগলকে একসঙ্গে দেখা গেলে তাদের বিরুদ্ধে তারা "ব্যবস্থা নেবে"।

শিবসেনা কর্মীরা জানান, ভ্যালেন্টাইনস ডে পশ্চিমি দেশগুলির উৎসব। তারা বলেছেন, "এটি পশ্চিমি সংস্কৃতির প্রতীক, তাই আমরা এর বিরোধিতা করব।"

আরও পড়ুন: Municipal Election 2022 Result Live Update: গণনা শুরু হতেই জয়ী তৃণমূল প্রার্থী, শিলিগুড়ির ২৩ নম্বর ওয়ার্ডে প্রথম জয় 

কর্মীরা জানান, যুগলদের ভ্যালেন্টাইনস ডে উদযাপন থেকে বিরত রাখতে তারা পার্ক সহ শহরের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াবেন। তারা পাব, রেস্তোরাঁ, হোটেল অপারেটরদের সোমবার কোনও অনুষ্ঠানের আয়োজন থেকে বিরত থাকার বিষয়ে সতর্ক করেছে।

শিবসেনা এবং হিন্দুত্ববাদী সংগঠনগুলির সতর্কতার পরে, পুলিশ তাদের সমস্যা সৃষ্টি করা থেকে সতর্ক করেছে। অতিরিক্ত ডিসিপি রাজেশ ভাদৌরিয়া বলেছেন, যারা ভ্যালেন্টাইনস ডে-র দিন মানুষের হয়রানি করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানিয়েছেন যে সাধারণ পোশাক পরা পুলিস পার্ক, মল এবং পাবের মতো বিভিন্ন জায়গায় থাকবেন। "কাউকে আইন হাতে নিতে দেওয়া হবে না" এমনটাই জানিয়েছেন ভাদৌরিয়া।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.