ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ নিখোঁজ! তদন্তে পুলিস

পুলিস সূত্রে খবর, মেঙ্গালুরু থেকে নিখোঁজ হওয়া সিদ্ধার্থকে শেষবারের মতো দেখা গিয়েছিল সোমবার নেত্রাবতী নদীর কাছে।

Updated By: Jul 30, 2019, 11:29 AM IST
ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ নিখোঁজ! তদন্তে পুলিস
ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ।

নিজস্ব প্রতিবেদন: বিখ্যাত রেস্তোরাঁ চেন ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা এবং কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এস এম কৃষ্ণর জামাই ভি জি সিদ্ধার্থর খোঁজ মিলছে না। পুলিস সূত্রে খবর, মেঙ্গালুরু থেকে নিখোঁজ হওয়া সিদ্ধার্থকে শেষবারের মতো দেখা গিয়েছিল সোমবার নেত্রাবতী নদীর কাছে।

সিদ্ধার্থর গাড়ির চালক জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় জেপ্পিনা মোগারু এলাকায় সেতুর নেত্রাবতী নদীর উপরে উল্লাল সেতুতে চালককে গাড়ি থামাতে বলেন ক্যাফে কফি ডে-র কর্ণধার। গাড়ি থেকে নেমে যাওয়ার দীর্ঘক্ষণ পরেও তিনি না ফেরায় তাঁর গাড়ির চালক তাঁকে খুঁজতে যায়। তাঁকে খুঁজে না পেয়ে সিদ্ধার্থর বাড়িতে ফোন করে জানান তাঁর গাড়ির চালক।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সিদ্ধার্থ কোনও ভাবে নদীতে পড়ে গিয়ে থাকতে পারেন এই আশঙ্কায় জেপ্পিনা মোগারু এলাকায় উল্লাল উপরের সেতু থেকে সংলগ্ন এলাকা খুঁজে দেখছে পুলিস। পুলিসের আর একটি দল নদীতে নৌকা নিয়েও অনুসন্ধান চালাচ্ছে।

আরও পড়ুন: বাঙালির রসগোল্লার রসে ভাগ বসাল ওডিশা, নানা যুক্তি দেখিয়ে জিআই তকমা আদায়

এ দিকে ইতিমধ্যেই এস এম কৃষ্ণর বেঙ্গালুরুর বাড়িতে পৌঁছেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা, কংগ্রেস নেতা ডি কে শিবকুমার এবং বিএল শঙ্কর। পুলিস সূত্রে খবর, ভি জি সিদ্ধার্থর ফোনও ‘আন রিচেবল’। নিখোঁজ ব্যবসায়ীর অনুসন্ধানে হেলিকপ্টার, উপকূল রক্ষ বাহিনীও যোগ দিয়েছে।

.