Soldier killed in Tamil Nadu: কাউন্সিলরের সঙ্গে বচসার ভয়ংকর পরিণাম, সেনা জওয়ানকে পিটিয়ে মারল নেতার দলবল

ওই ঘটনায় পুলিস প্রাথমিকভাবে ৬ জনকে গ্রেফতার করে। পরে চিন্নাস্বামী-সহ আরও ৩ জনকে গ্রেফতার করা হয়। চিন্নাস্বামীর লোকজন কাঠ দিয়ে প্রভু ও তার ভাইয়ের উপরে হামলা চালায়

Updated By: Feb 15, 2023, 08:54 PM IST
Soldier killed in Tamil Nadu: কাউন্সিলরের সঙ্গে বচসার ভয়ংকর পরিণাম, সেনা জওয়ানকে পিটিয়ে মারল নেতার দলবল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেনার অপমান নিয়ে বারেবারেই সরব হয় বিজেপি। পার্টির নেতার হামলায় এক সেনা জওয়ানের মর্মান্তিক পরিণতি হল তামিলনাডুর কৃষ্ণগিরি জেলায়। অভিযোগ উঠেছে, এক ডিএমকে কাউন্সিলরের হামলায় মারাত্মক জখম হন জম্মু ও কাশ্মীরে কর্মরত জওয়ান প্রভু(৩৩)। আঘাত পাওয়ার ৬ দিন পর হাসপাতালে মৃত্যু হয় ওই সেনা জওয়ানের।

আরও পড়ুন- শিক্ষকদের জন্য সরু চালের ভাত-চিকেন লেগ পিস; পড়ুয়াদের পাতে ছাঁট মাংস, তুমুল বিক্ষোভ স্কুলে

জেলা পুলিস সূত্রে খবর, একটি জলের ট্যাঙ্কে জামা কাপড় ধোয়া নিয়ে এলাকার ডিএমকে কাউন্সিলর চিন্নাস্বামীর সঙ্গে প্রভুর বচসা বেধে যায়। ওই ঘটনায় প্রভুর ভাই মারাত্মক জখম হন। তার পরেও পরিস্থিতি শান্ত হয়নি। ডিএমকে কাউন্সিলর তার দলবল নিয়ে প্রভু ও তার ভাইয়ের উপরে হামলা করে। প্রভু ও তার ভাইকে বেধড়র মারধর করে কাউন্সিলরের দলবল। গত ৮ ফেব্রুয়ারির ওই ঘটনায় প্রবল জখম হন প্রভু। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গতরাতে তার মৃত্যু হয়।

ওই ঘটনায় পুলিস প্রাথমিকভাবে ৬ জনকে গ্রেফতার করে। পরে চিন্নাস্বামী-সহ আরও ৩ জনকে গ্রেফতার করা হয়। চিন্নাস্বামীর লোকজন কাঠ দিয়ে প্রভু ও তার ভাইয়ের উপরে হামলা চালায়। 

ওই ঘঠনা নিয়ে নীরব ডিএমকে। তবে এনিয়ে মুখ খুলেছে বিজেপি। রাজ্য বিজেপি প্রধান আন্নামালাই সংবাদমাধ্যমে বলেন, এরাজ্যে একজন সেনা জওয়ানও নিরাপদ নন। মুখ্যমন্ত্রী যিনি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী তিনি এনিয়ে নীরব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.