ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে মাকে খুন ছেলের

মাকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। নারকীয় ঘটনাটি ঘটেছে গুজরাটের রাজকোটে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

Updated By: Jan 5, 2018, 01:48 PM IST
ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে মাকে খুন ছেলের

নিজস্ব প্রতিবেদন : মাকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। নারকীয় ঘটনাটি ঘটেছে গুজরাটের রাজকোটে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গেছে, কয়েক মাস আগে অভিযুক্ত সন্দীপ নাথওয়ানির মা জয়শ্রী বেনের মস্তিস্কে রক্তক্ষরণ হয়। তারপর থেকেই অসুস্থ ছিলেন তিনি। তারই সুযোগ নিয়ে পরিকল্পনা করেই মাকে খুন করে সন্দীপ বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিস। যদিও, গোটা ঘটনাটি একটি দুর্ঘটনা বলে দাবি করেছে অভিযুক্ত।

আরও পড়ুন- আডবাণী পাকিস্তানে গেলে, আমার মুম্বই যেতে সমস্যা কোথায় : জিগনেশ

পুলিসের কাছে সে জানিয়েছে, ২৭ ডিসেম্বর তার মা পুজো করার জন্য তাদের অ্যাপার্টমেন্টের ছাদে ওঠেন। সন্দীপ তাঁকে ছাদে নিয়ে গেলেও, পুজোর জন্য জল আনতে তিনি নীচে নামলে ঘটনাটি ঘটে যায় বলেও দাবি অভিযুক্তের।

এরপরই ঘটনার তদন্তে নামে পুলিস। অ্যাপার্টমেন্টের সিসিটিভি ফুটেজে দেখা যায়, সন্দীপ তার মাকে জোর করে ছাদের দিয়ে নিয়ে যাচ্ছে। এরপর সেখান থেকে ধাক্কা দিয়ে নীচে ফেলে দেয় জয়শ্রী বেনকে।

পুলিস প্রাথমিক ভাবে মনে করছে, পারিবারিক অশান্তির জেরেই মাকে খুন করেছে সন্দীপ। গ্রেফতারির জন্য তার সুস্থ হওয়ার অপেক্ষা করছে পুলিস।

.