Rajasthan: ছেলের পুনর্জন্ম হয়েছে! বিষধর সাপকে আদর করে কোলে তুলে নিলেন মহিলা...

Rajasthan: বৃদ্ধা ছুটে এলেন। যে-ঘরে সাপটি ঢুকে পড়েছিল, সেই ঘরে ঢুকে পড়েন তিনি, ঢুকে সাপটির পাশে বসেও পড়েন। কী আশ্চর্য, সাপটি ওই মহিলাকে দেখে উত্তেজিত হয় না, ভয় পায় না, ফোঁস করে না।

Updated By: Oct 19, 2023, 04:29 PM IST
Rajasthan: ছেলের পুনর্জন্ম হয়েছে! বিষধর সাপকে আদর করে কোলে তুলে নিলেন মহিলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রামের এক ব্যক্তির বাড়িতে সাপ ঢুকে গিয়েছে। বিষধর সাপ। ফলত, দুশ্চিন্তা হওয়াই স্বাভাবিক। সেই মতো অন্য গ্রামবাসীরা লাঠিসোঁটা নিয়ে সেই গ্রামবাসীর বাড়িতে আসেন। যে-বাড়িতে সাপটি ঢুকে পড়েছিল সেই বাড়িতে এসে খোঁজ করতে শুরু করেন তাঁরা। শেষ পর্যন্ত যে-ঘরে সাপটি ঢুকেছিল বলে মনে করা হচ্ছিল, সেই ঘরেই তাঁরা ঢুকতে যাচ্ছিলেন। এমন সময়ে ঘটল এক অপ্রত্যাশিত ঘটনা।

আরও পড়ুুন: Malbazar: খুশির হাওয়া চা-শ্রমিকদের সংসারে, বৈঠকের পরে খুলে গেল ক্যারন বাগান...

ঘটনাটি ঘটেছে রাজস্থানে। রাজস্থানের কোটার এক গ্রামে। সাপকেই নিজের ছেলে বলে দাবি করা ওই মহিলার নাম বাদাই বাই। তিনি সাপটিকে কোলে তুলে নেন। ই নেন না, শোনা যায়, তিনি এটিকে গলাও জড়ান।

এক বৃদ্ধা ছুটে এলেন। যে-ঘরে সাপটি ঢুকে পড়েছিল, সেই ঘরে ঢুকে পড়েন তিনি, ঢুকে সাপটির পাশে বসেও পড়েন। এবং কী আশ্চর্য, সাপটি মোটেই ওই মহিলাকে দেখে উত্তেজিত হয় না, ভয় পায় না, ফোঁস করে না। ওই মহিলা শুধু সাপটির পাশে বসেই থাকেন না, তিনি সাপটিকে কোলেও তুলে নেন! এবং পরে তিনি বিষধর ওই সাপটিকে গলায় জড়িয়ে নেন।

আরও পড়ুুন: Malbazar: জাতীয় সড়ক জুড়ে বুনো হাতির দল! চা-বাগান তছনছ করল দাঁতালেরা...

ওই মহিলার দাবি, সাপটি আগের জন্মে তাঁর সন্তান ছিল। এ-জন্মে ও সাপ হয়ে জন্মেছে। মানে, সাপরূপেই জন্ম নিয়েছে তাঁর ছেলে! 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.