মোদী সরকার কৃষকবিরোধী, শোবাজি ছাড়া আর কিছুই করছে না: সোনিয়া গান্ধী

পাটনায়  মহাজোটের স্বাভিমান সভা থেকে কেন্দ্রবিরোধী আক্রমণ শানালেন সোনিয়া গান্ধী।  কংগ্রেস সভানেত্রীর ভাষণের অধিকাংশ জুড়েই ছিল কেন্দ্রবিরোধী তোপ।  জিনিসপত্রের দাম বাড়ছে চড়চড়িয়ে আর টাকার দাম পড়ছে হু হু করে। প্রধানমন্ত্রীর গরিমা এখন কোথায়? দু বছর আগের ঘটনা স্মরণ করিয়ে নরেন্দ্র মোদীকে আক্রমণ সোনিয়া গান্ধীর। মোদী সরকার কৃষকবিরোধী। শোবাজি ছাড়া আর কিছুই করছে না মোদী সরকার।

Updated By: Aug 30, 2015, 10:01 PM IST
মোদী সরকার কৃষকবিরোধী, শোবাজি ছাড়া আর কিছুই করছে না: সোনিয়া গান্ধী

ওয়েব ডেস্ক: পাটনায়  মহাজোটের স্বাভিমান সভা থেকে কেন্দ্রবিরোধী আক্রমণ শানালেন সোনিয়া গান্ধী।  কংগ্রেস সভানেত্রীর ভাষণের অধিকাংশ জুড়েই ছিল কেন্দ্রবিরোধী তোপ।  জিনিসপত্রের দাম বাড়ছে চড়চড়িয়ে আর টাকার দাম পড়ছে হু হু করে। প্রধানমন্ত্রীর গরিমা এখন কোথায়? দু বছর আগের ঘটনা স্মরণ করিয়ে নরেন্দ্র মোদীকে আক্রমণ সোনিয়া গান্ধীর। মোদী সরকার কৃষকবিরোধী। শোবাজি ছাড়া আর কিছুই করছে না মোদী সরকার।

বিহারে বিধানসভা ভোট আসন্ন। তারই প্রস্তুতি পর্বে আরজেডি লালুপ্রসাদ এবং জেডিইউ নেতা তথা বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের যৌথ উদ্যোগে এই সভার আয়োজন। সভায় হাজির কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর। আরজেডি-জেডিইউয়ের সঙ্গে জোট করে এবার বিহার ভোটে লড়ছে কংগ্রেস। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরিবর্তন সভার পাল্টা হিসাবে পাটনায় গান্ধী ময়দানে স্বাভিমান সভার আয়োজন বলে মনে করা হচ্ছে। 

.