ক্যামেরার সামনেই জেলাশাসককে বদলির হুমকি সপা নেতার!(দেখুন ভিডিও)

নির্বাচনে শোচনীয় হার। কিন্তু তারপরও নাকি কোনও শিক্ষা হয়নি উত্তরপ্রদেশের কিছু সমাজবাদী পার্টির নেতার। নিজেদের উদ্ধত ব্যবহারের ওপর কোনও ভাবেই কাবু আনতে পারছেন না তাঁরা বলেই অভিযোগ উঠেছে।

Updated By: Mar 16, 2017, 02:13 PM IST
ক্যামেরার সামনেই জেলাশাসককে বদলির হুমকি সপা নেতার!(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : নির্বাচনে শোচনীয় হার। কিন্তু তারপরও নাকি কোনও শিক্ষা হয়নি উত্তরপ্রদেশের কিছু সমাজবাদী পার্টির নেতার। নিজেদের উদ্ধত ব্যবহারের ওপর কোনও ভাবেই কাবু আনতে পারছেন না তাঁরা বলেই অভিযোগ উঠেছে।

এমনই একটি ঘটনার ভিডিও এবার সরাসরি সামনে উঠে এল। সপা নেতা আজম খানের বিরুদ্ধে জেলাশাসককে বদলি করে দেওয়ার হুমকির অভিযোগ উঠল এবার।

আরও পড়ুন- ৪০-এ ২২ পেয়ে আস্থা ভোটে জয়ী গোয়ার মুখ্যমন্ত্রী পারিক্কর

জানা গেছে, নির্বাচনে উত্তরপ্রদেশের রামপুর বিধানসভা থেকে জেতার পর, সরকারি সার্টিফিকেট নিতে জান আজম খান। সেই সময়, জেলাশাসকের নির্দেশে তাঁর গাড়িটি আটকানো হয়। তাঁকে সেখানে দলবল নিয়ে ঢোকার ক্ষেত্রে বাধা দেওয়া হয়। ভিডিওতে প্রকাশ, সেই সময় জেলাশাসকের ওপর বেজায় চটে যান আজম খান। তাঁকে বদলি করে দেওয়ার হুমকি দেন সরাসরি। প্রসঙ্গত, ঘটনাটি নির্বাচনের ফল ঘোষণার দিনের। সেই সময় জেলাশাসক ওই কেন্দ্রের নির্বাচনী আধিকারিকও ছিলেন।

ভিডিওটি সোশাল মিডিয়াতে প্রকাশ পাওয়া মাত্রই বর্তমানে তা ভাইরাল। অন্যান্য রাজনৈতিক দলের পক্ষ থেকে এই ঘটনার প্রতিবাদ জানালেও, এখনও সপার তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

.