তীর্থস্থানে ভ্রমণের জন্য বিশেষ ওয়েবসাইট

তীর্থস্থানে বেড়াতে যেতে চান? দেশের সমস্ত তীর্থস্থানের সম্পর্কে সমস্ত তথ্য এবার পেয়ে যাবেন এই ওয়েবসাইট থেকে। ReligiousTrip.com নামের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন দেশের সমস্ত তীর্থস্থানের সমস্ত খুঁটিনাটি তথ্য। পূণ্যার্থীদের সমস্তরকমের সমস্যার সমাধানও দেওয়া রয়েছে এই ওয়েবসাইটে। বেড়াতে গিয়ে সমস্যায় পড়লে, কীভাবে দর্শনার্থীরা সেই সমস্যা থেকে উদ্ধার পাবেন তাও জানা যাবে এই ওয়েবসাইটের মাধ্যমে।

Updated By: Jun 7, 2016, 01:13 PM IST
তীর্থস্থানে ভ্রমণের জন্য বিশেষ ওয়েবসাইট

ওয়েব ডেস্ক: তীর্থস্থানে বেড়াতে যেতে চান? দেশের সমস্ত তীর্থস্থানের সম্পর্কে সমস্ত তথ্য এবার পেয়ে যাবেন এই ওয়েবসাইট থেকে। ReligiousTrip.com নামের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন দেশের সমস্ত তীর্থস্থানের সমস্ত খুঁটিনাটি তথ্য। পূণ্যার্থীদের সমস্তরকমের সমস্যার সমাধানও দেওয়া রয়েছে এই ওয়েবসাইটে। বেড়াতে গিয়ে সমস্যায় পড়লে, কীভাবে দর্শনার্থীরা সেই সমস্যা থেকে উদ্ধার পাবেন তাও জানা যাবে এই ওয়েবসাইটের মাধ্যমে।

ReligiousTrip.com ওয়েবসাইটের সহ-প্রতিষ্ঠাতা এবং ডিরেক্টর যতীন অরোরা এই প্রসঙ্গে জানিয়েছেন যে, তীর্থস্থান ভ্রমণের ফলে আামদের মন আত্মা সজীব হয়ে ওঠে। মনে শান্তি আসে। তাছাড়া একঘেয়ে জীবন থেকে মুক্তি পেতেও আমরা হাওয়া বদল করি। বেশিরভাগ মানুষই হাওয়া বদলের জন্য তীর্থস্থানটিকে বেছে নেন। তাঁদের মতে আধ্যাত্মিক জায়গায় ভ্রমণ করতে আত্মা নাকি শান্তি পায়।

তিনি আরও জানিয়েছেন যে, দেশের বেশিরভাগ মানুষ তীর্থস্থানে ভ্রমণ করতে পছন্দ করেন। তাই তাঁরা যাতে তীর্থস্থানে ভ্রমণ করাকালীন কোনও সমস্যায় না পড়েন, সেই জন্যই এই ওয়েবসাইটটি চালু করা হয়েছে। এই ReligiousTrip.com ওয়েবসাইটের মাধ্যমে পূণ্যার্থীরা তীর্থস্থান সম্পর্কিত সমস্ত তথ্য পাবেন। এই ওয়েবসাইট যে শুধু দেশের মানুষই ব্যবহার করতে পারবেন, তা নয়। এই ওয়েবসাইটের মাধ্যমে বিদেশের মানুষও যখন আমাদের দেশের তীর্থস্থানগুলিতে ভ্রমণ করতে আসবেন, তাঁরাও সমস্ত তথ্য জানতে পারবেন। এখানে সাধ্যের মধ্যে ট্র্যাভেল প্ল্যান পাবেন।

.