নিজস্বী তুলতে গিয়ে মৃত্যু ছাত্রের, নদীতে ভেসে যাওয়ার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কটকের রোহন মিশ্র নামে ওই ছাত্র বন্ধুদের সঙ্গে ঘুরতে যায় ময়ূরভঞ্জের ভিমকুন্দ জলপ্রপাতে। সেখানে নিজেদের মধ্যে সেলফি তুলতে গিয়ে বিপত্তি ঘটে

Updated By: Dec 31, 2018, 12:41 PM IST
নিজস্বী তুলতে গিয়ে মৃত্যু ছাত্রের, নদীতে ভেসে যাওয়ার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ফের নিজস্বী কেড়ে নিল আরও একটি প্রাণ।  এ বার ওড়িশার ভিমকুন্দ জলপ্রপাত দেখতে গিয়ে মৃত্যু হল এক ছাত্রের। জানা গিয়েছে, বেশ কিছু বন্ধুর সঙ্গে সেলফি তুলতে গিয়ে জলে পড়ে যায় ওই ছাত্র। খরস্রোত নদীর জলের তোড়ে ভেসে যায় সে।

কটকের রোহন মিশ্র নামে ওই ছাত্র বন্ধুদের সঙ্গে ঘুরতে যায় ময়ূরভঞ্জের ভিমকুন্দ জলপ্রপাতে। সেখানে নিজেদের মধ্যে সেলফি তুলতে গিয়ে বিপত্তি ঘটে। ওই ছাত্রের ভেসে যাওয়ার মুহূর্ত ধরা পড়েছে এএনআই সংবাদসংস্থার পোস্ট করা ছবিতেও। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এআইআইএমএস)-র একটি সমীক্ষা বলছে, গত ছয় বছরে ২৫০ বেশি মানুষ নিজস্বী তুলতে গিয়ে প্রাণ হারিয়েছেন। অধিকাংশ ক্ষেত্রে ট্রেনের সামনে কিংবা পাহাড়ের উপর সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন- কপ্টার দুর্নীতি নিয়ে 'মিসেস গান্ধী'র বিরুদ্ধে দেশজুড়ে আক্রমণের পথে বিজেপি

উল্লেখ্য, গত শনিবার জলপাইগুড়িতে রেললাইনে সেলফি তুলতে গিয়ে এক যুবককে গ্রেফতার করে রেল পুলিস। রেলরক্ষী আধিকারিক প্রেমসিং মিনা জানান, রেল লাইনে সেলফি তোলা আইন বিরোধী। রেলের আইনের ১৪৭ ধারা অনুযায়ী, রেললাইন ধরে হাঁটা বা সেখানে সেলফি তোলা নিষিদ্ধ। অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে ৬ মাসের জেল এবং হাজার টাকা জরিমানা হতে পারে।

.