নিলামে উঠবে সানি লিওনের অন্তর্বাস

নিলামে উঠবে সানি লিওনের অন্তর্বাস

নিলামে উঠবে সানি লিওনের অন্তর্বাসটুইটার শোরগোলে সানি লিওন। জিস্‌ম ২`র অফিশিয়াল টুইটারে পর্ন-স্টার তথা অভিনেত্রী সানি লিওনের অন্তর্বাস পরিহিত ছবি প্রকাশ করা হয়েছে। তার সঙ্গেই জিসম টুইট, "সানি লিওনের অন্তর্বাস এবং তাঁর ও অন্যান্য অভিনেতাদের পোশাক চ্যারিটির জন্য নিলামে উঠবে... ক্রেতার খোঁজ চলছে।" ছবিতে লাল অন্তর্বাসে পর্ন স্টার ডান হাতের ভরে বিছানায় আধশোয়া। চুলের পিছনে বাঁহাত। কামনা সিক্ত মুখাবয়ব।

পূজা ভটের জিসম ২`তে `সিডাক্টিভ ও বোল্ড` ইজনার চরিত্রে দেখা যাবে তাঁকে। এমনকী ফিল্মে রণদীপ হুডার সঙ্গে নিবীড় শয্যা দৃশ্যেও দেখা যাবে তাঁকে। প্রেম-ত্রিভুজের এই গল্পে রয়েছেন অরুণোদয় সিংও।

টেলিভিশনের রিয়ালিটি শো `বিগ বস ৫` এই কানাডা প্রবাসী পর্ন স্টার অভিনেত্রীকে আম গৃহস্থের ড্রয়িং রুমে বিখ্যাত করে দিয়েছিল। যদিও সেই শো`তে তাঁর যৌন আবেদন কে পরাভূত করে জয়ী হয়েছিলেন `কুসুম` খ্যাত `আদর্শ ভারতীয় বহু` জুহি পরমার। তবে রিয়ালিটি শো`এর প্রচারের ঝলকে খুব তাড়াতাড়ি বেশ ক`টি বলিউড `ফ্লিক` ব্যাগে পুরেছেন সানি। জিসম ২`র পর একতা কাপুরের `রাগিনী এমএমএস`এর সিক্যুয়ালেও দেখা যাবে তাঁকে। এছাড়াও তাঁর হাতে রয়েছেদু`টি কমার্শয়ালও।

স্বাভাবিক ভাবেই টিনসেল টাউনের অনুমান ম্যাক্সিম`এর বিচারে সেরা ১২ পর্ন স্টারের তকমা পাওয়া সানি লিওন এবার বি-টাউনে ঝড় তুলতে একেবারেই প্রস্তুত।





First Published: Wednesday, June 06, 2012, 20:49


comments powered by Disqus