Delhi Murder Case: যুবককে ৬০ বার ছুরির কোপ, মৃতদেহের উপরে দাঁড়িয়ে পৈশাচিক নাচ কিশোরের

Delhi Murder Case: এমন পৈশাচিক উল্লাস কেন? জানা যাচ্ছে নিহতের সঙ্গে মাত্র ৩৫০ টাকা নিয়ে বিবাদের পরিণতি হয়েছে এতটাই ভয়ংকর। ১৬ বছরের ওই স্কুল ড্রপ আউট  কিশোরকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Nov 23, 2023, 12:24 PM IST
Delhi Murder Case: যুবককে ৬০ বার ছুরির কোপ, মৃতদেহের উপরে দাঁড়িয়ে পৈশাচিক নাচ কিশোরের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গায়ে কাঁটা দেওয়ার মতো দৃশ্য। বয়স মাত্র ১৬ বছর। ১৮ বছরের এক পরিচিত যুবককে কুপিয়ে খুন করে পৈশাচিক আনন্দে মেতে উঠল কিশোর। সিসিটিভি ধরা পড়ল সেই দৃশ্য। উত্তরপূর্ব দিল্লির ওয়েলকাম কলোনির ঘটনা। পুলিসের দাবি, ধারাল অস্ত্র দিয়ে ৬০ বার কোপ দেওয়া হয় ওই যুবককে।

আরও পড়ুন-মমতার ডাকা নেতাজি ইন্ডোরের মেগা বৈঠকে 'নেই' অভিষেক! বদলে....

এত কম বয়সের এক কিশোর কীভাবে খুনের সিদ্ধান্ত নিল বা খুনই করে ফেলল তা নিয়ে তো মনস্তাত্মিক প্রশ্ন থাকবেই। তার থেকেও বড় বিষয় খুন করাj পর ওই কিশোর যেভাবে উল্লাস করেছে তা দেখে আতঙ্কে হাড় হিম হয়ে যাওয়ার জোগাড়। সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে কখনও সে মৃতদেহের মাথায় লাথি মারছে, কখনও দেহের উপরে উঠে পড়েছে, আবার কখনও রক্তাক্ত দেহটি সরু গলির মধ্যে টেনে নিয়ে যাচ্ছে, কখনও আবার নাচতে শুরু করছে।

এমন পৈশাচিক উল্লাস কেন? জানা যাচ্ছে নিহতের সঙ্গে মাত্র ৩৫০ টাকা নিয়ে বিবাদের পরিণতি হয়েছে এতটাই ভয়ংকর। ১৬ বছরের ওই স্কুল ড্রপ আউট  কিশোরকে গ্রেফতার করেছে পুলিস। তার বিরুদ্ধে খুনের মামলা করা হয়েছে। খুনের সময় সে নেশাগ্রস্থ ছিল। ওয়েলকাম কলোনিতে সে তারা বাবা-মার সঙ্গে থাকে। তারা দুজনেই দিন মজুর।

নিহত যুবককেও সনাক্ত করেছে পুলিস। জাফরাবাদে সে মায়ের সঙ্গে থাকত। অন্য বাড়িতে কাজ করে। হামলাকারী কিশোর ওই যুবকের কাছে থেকে সাড়ে তিনশো টাকা চেয়েছিল বিরিয়ানি কেনার জন্যে। সেই টাকা না দেওয়ার তার সঙ্গে কিশোরের সঙ্গ বাকবিতন্ডা বেধে যায়। ধস্তাধস্তির মধ্যেই ওই যুবকে শ্বাসরোধ করে মেরে ফেলে। তার পরের সব ঘটনা ধরা পড়েছে গলির মুখে থাকা সিসিটিভি ক্যামেরায়। রাত সাড়ে দশটা নাগাদ ওই ঘটনা ঘটে। কিশোর ওই যুরকের দেহ টেনে এনে একটি গলিতে ঢোকায়। সেই গলি দুই সারি বাড়ির পেছনের দিক। ওই জায়গায়ে ফেলেই যুবককে ছুরি মারে ওই কিশোর। এরপরই সে ক্যামেরার আড়ালে চলে য়ায়। কয়েক মুহূর্ত পরে ফের ফিরে আসে। তার পরই চলে একের পর এক কোপ। এরপর কখনও নিথর যুবকের পিঠে, কখনও মাথায় লাথি মারতে থাকে। এরপর হাঁচু গেড়ে বসে ঘাড়ে ছুরি চালিয়ে দেয়। এরপর পাগলের মতো নাচানাচি করতে থাকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.