বিচ্ছেদ না হলে আত্মহত্যা, হুমকি দিয়ে মোবাইল টাওয়ারে চড়লেন চিকিত্সক, দেখুন

এ যেন আর এক ‘শোলে’। পার্থক্য শুধু একটাই, এখানে ‘বাসন্তী’-র সঙ্গে বিচ্ছেদ চেয়ে মোবাইল টাওয়ারের মাথায় চড়ে বসলেন বীরু। অবাক লাগছে শুনতে? কিন্তু, তেলাঙ্গানায় এবার এমনই একটি ঘটনা প্রকাশ্যে এল, যা দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

Updated By: Nov 17, 2017, 12:44 PM IST
বিচ্ছেদ না হলে আত্মহত্যা, হুমকি দিয়ে মোবাইল টাওয়ারে চড়লেন চিকিত্সক, দেখুন

নিজস্ব প্রতিবেদন : এ যেন আর এক ‘শোলে’। পার্থক্য শুধু একটাই, এখানে ‘বাসন্তী’-র সঙ্গে বিচ্ছেদ চেয়ে মোবাইল টাওয়ারের মাথায় চড়ে বসলেন বীরু। অবাক লাগছে শুনতে? কিন্তু, তেলাঙ্গানায় এবার এমনই একটি ঘটনা প্রকাশ্যে এল, যা দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। স্ত্রীর সঙ্গে ঘর করতে চান না। কিন্তু, বিচ্ছেদের জন্য স্ত্রী যদি রাজি না হন, সেই ভয়েই মোবাইল টাওয়ারের মাথায় উঠে বসলেন অজয় কুমার নামে এক ব্যক্তি। এবং, সেখান থেকেই ঘোষণা করলেন, স্ত্রী যদি বিচ্ছেদে রাজি না হন, তাহলে সেখান থেমে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করবেন।

জানা যাচ্ছে, পেশায় চিকিত্সক অজয় কুমারের বিয়ে হয়েছে ৭ বছর। তাঁর বছর সতের এক সন্তানও রয়েছে। কিন্তু, অজয় কুমারের স্ত্রী নাকি তাঁর স্বামীর বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ দায়ের করেন। পরে অবশ্য সেই অভিযোগ প্রত্যাহারও করে নেন তিনি। আর সেই কারণেই নাকি এবার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ দাবি করে ওই কীর্তি করেন তেলাঙ্গানার বাসিন্দা।

আরও পড়ুন : রাতের শহরে অপহরণ, বন্দুকের সামনে রেখে মহিলাকে গণধর্ষণ 

অজয় কুমারের মোবাইল টাওয়ারে চড়ে বসার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিস। এরপর পুলিসকে দেখে একটি চিরকুট উপর থেকে ফেলে দেন ওই ব্যক্তি। কিন্তু, কোনও কিছুতেই কাজ হয়নি। আলোচনার মাধ্যমে বিষয়টি মিটিয়ে নেওয়া হবে বলে আশ্বাস দেয় পুলিস। তারপরই মোবাইল টাওয়ার থেকে নেমে পড়েন ওই ব্যক্তি এবং পুলিসের সামনেই বিবাহ বিচ্ছেদের কাগজে সই করেন অজয় কুমারের স্ত্রী।

দেখুন সেই ভিডিও..

.