হুমকিই শেষপর্যন্ত সত্যি হল, গর্ভবতী স্ত্রীর সামনেই কুপিয়ে খুন দলিত যুবককে

প্রণয়ের বাবার অভিযোগ, পরিবারের সম্মান রক্ষার জন্যই প্রণয়কে খুন করেছে অম্রুতার বাবা টি মারুথি রাও

Updated By: Sep 16, 2018, 02:46 PM IST
হুমকিই শেষপর্যন্ত সত্যি হল, গর্ভবতী স্ত্রীর সামনেই কুপিয়ে খুন দলিত যুবককে

নিজস্ব প্রতিবেদন: সন্তানসম্ভবা স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়াই কাল হল। সেখানেই ঘাপটি মেরে ছিল আততায়ী। হাসপাতালের গেটের সামনে স্ত্রীর সামনেই দলিত যুবক প্রণয় কুমারকে কুপিয়ে খুন করল হামলাকারীরা। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল সেই দৃশ্য। তেলেঙ্গানার নালগোন্ডার ঘটনা।

কেন এই খুন? পুলিসের অনুমান এটি একটি অনার কিলিংয়ের ঘটনা হতে পারে। কারণ প্রণয় কুমার একজন দলিত। তার স্ত্রী অম্রুতা উচ্চবর্ণের। ৬ মাস আগে অম্রুতার পরিবারের প্রবল আপত্তি সত্বেও বিয়ে করেন প্রণয় কুমরা ও অম্রুতা রাও। এমনকি বিয়ের পরও গর্ভবতী অম্রুতাকে গর্ভপাতের জন্য চাপ দেয় তার বাবা-কাকা। এমনটাই অভিযোগ অম্রুতার।

আরও পড়ুন-পারফিউমের দোকানে ফুলকি থেকেই ভস্মীভূত বাগরি মার্কেট

শুক্রবার স্ত্রী অম্রুতাকে নিয়ে নালগোন্ডা জেলা হালপাতালে এসেছিলেন প্রণয়। তাঁরা গেট দিয়ে বেরিযে আসতেই তাদের ওপরে ভোজালি নিয়ে ঝাঁপিয়ে পড়ে এক আততায়ী। ধাক্কা দিয়ে মাটিতে ফেলে প্রণয়ের মাথায় বারবার কোপাতে থাকে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

চোখের সামনে স্বামীকে খুন হতে দেখে অসুস্থ হয়ে পড়েছেন অম্রুতা। সংবাদমাধ্যমে অম্রুতা বলেন, গর্ভপাত করতে রাজি হইনি। প্রণয় খুব ভালো মানুষ ছিল। খুব খেয়াল রাখতো। গর্ভবতী হওয়ার পর তা আরও বেড়ে গিয়েছিল। বুঝতে পারছি না জাতপাতের লড়াই এখনও কেন এত ভয়ঙ্কর।

আরও পড়ুন-আবার লালে লাল JNU, ছাত্র সংসদ নির্বাচনে ফের মুখ থুবড়ে পড়ল AVBP

প্রণয়ের বাবার অভিযোগ, পরিবারের সম্মান রক্ষার জন্যই প্রণয়কে খুন করেছে অম্রুতার বাবা টি মারুথি রাও। ওই অভিযোগের ভিত্তিতে মারুথি রাও ও তার ভাই সারভানের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। দেখা হচ্ছে এটি সম্মানরক্ষায় কোনও খুন কিনা।

.