Terror Threat on PM Modi: প্রধানমন্ত্রী মোদীর উপর হামলার ছক! প্রজাতন্ত্র দিবসে বড়সড় নাশকতার সতর্কতা

গোয়েন্দাদের গোপন রিপোর্ট ঘিরে তুঙ্গে চাঞ্চল্য

Updated By: Jan 18, 2022, 07:59 PM IST
Terror Threat on PM Modi: প্রধানমন্ত্রী মোদীর উপর হামলার ছক! প্রজাতন্ত্র দিবসে বড়সড় নাশকতার সতর্কতা

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) উপর হামলার ষড়যন্ত্র! প্রজাতন্ত্র দিবসে (Republic Day 2022) দেশের একাধিক জায়গায় নাশকতার ছক! গোয়েন্দাদের গোপন রিপোর্ট ঘিরে তুঙ্গে চাঞ্চল্য।

সূত্রের খবর, এ বছরের প্রজাতন্ত্র দিবসের (Republic Day ২০২২) অনুষ্ঠান বাঞ্চাল করতে চাইছে জঙ্গি গোষ্ঠীগুলো (Terrorist Group)। একাধিক নাশকতার ছক কষছে জিহাদিরা। ভারতে বড়সড় হামলার ষড়যন্ত্র করছে পাকিস্তান এবং আফগানিস্তানের মদতপুষ্ট জঙ্গি সংগঠনগুলো। লস্কর-ই-তইবা, জইশ-ই-মহম্মদ, হরকত-উল-মুজাহিদি ও হিজবুলের টার্গেট এবার ভারত। এখানেই শেষ নয়, গোয়েন্দাদের হাতে এসেছে আরও হাঁড়হিম করা তথ্য। তাঁরা জানতে পেরেছেন, জঙ্গিদের (Terrorist Group) নিশানায় রয়েছেন নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। প্রধানমন্ত্রীর উপর প্রাণঘাতী হামলার ছক কষছে জঙ্গিগোষ্ঠীগুলো (Terrorist Group)।

সম্প্রতি ভোট প্রচারে পঞ্জাবের (Punjab) ফিরোজপুরের জনসভায় যাওয়ার সময় কৃষকদের বিক্ষোভের মুখে পড়েন নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। বিক্ষোভের জেরে দীর্ঘ ১৫ থেকে ২০ মিনিট একটি ফ্লাইওভারে আটকে থাকেন প্রধানমন্ত্রী। শেষে গাড়ি ফিরিয়ে ভাটিন্ডা বিমানবন্দরে ফেরেন মোদী (Prime Minister Narendra Modi)। বাতিল হয়ে যায় জনসভা। ওই ঘটনার পর তুঙ্গে ওঠে রাজনৈতিক তরজা। ঘটনা গড়ায় সুপ্রিম কোর্ট পর্যন্ত।

প্রসঙ্গত, করোনা আবহে দ্বিতীয়বারের জন্য প্রজাতন্ত্র দিবস (Republic Day 2022) পালিত হবে প্রধান অতিথিহীনভাবে। ২০২১ সালেও করোনা পরিস্থিতিতে কোনও প্রধান অতিথি প্রজাতন্ত্র দিবসে (Republic Day 2022) উপস্থিত থাকতে পারেননি। সূত্রের খবর, এবছর ২৬ জানুয়ারির (Republic Day 2022) অনুষ্ঠানে উপস্থিত থাকতে আমন্ত্রণ জানান হয়েছিল এশিয়ার পাঁচ জন নেতাকে। যদিও বিদেশমন্ত্রকের তরফে সরকারিভাবে কিছু প্রকাশ্যে জানান হয়নি। ২০২১ সালে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে প্রধান অতিথি হিসেবে থাকার জন্য আমন্ত্রণ জানান হয়েছিল। কিন্তু সেই সময় ব্রিটেনের কোভিড পরিস্থিতি এতটাই সঙ্কটজনক অবস্থার মধ্যে ছিল যে তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।  

আরও পড়ুন: TMC Stand In UP Elections: আগামী ৮ ফেব্রুয়ারি যোগীরাজ্যে অখিলেশের সঙ্গে ভোট প্রচারে মমতা

আরও পড়ুন: Avalanch: প্রবল তুষার ধসে আটকে পড়ল গাড়ি, টানা ৫ ঘণ্টায় চেষ্টায় ৩০ জনের প্রাণ বাঁচাল সেনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.