হাসপাতালে পুলিসকে লক্ষ্য করে গুলি পাক জঙ্গিদের, আতঙ্কে জম্মু কাশ্মীর

ফের জঙ্গি হামলায় কেঁপে উঠল জম্মু কাশ্মীর। এবার কাশ্মীরের শ্রী মহারাজা হরি সিং হাসপাতাল লক্ষ্য করে হামলা চালাল জঙ্গিরা। হাসপাতাল চত্ত্বরে জঙ্গি হানার খবর পেতেই ঘটনাস্থলে হাজির হয় সেনা বাহিনী। এরপরই শুরু হয় গোলাগুলি। সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে এক পুলিস কর্মী শহিদ হয়েছেন বলে জানা যাচ্ছে। আহত হন আরও ২ পুলিস কর্মী।

Updated By: Feb 6, 2018, 12:49 PM IST
হাসপাতালে পুলিসকে লক্ষ্য করে গুলি পাক জঙ্গিদের, আতঙ্কে জম্মু কাশ্মীর

নিজস্ব প্রতিবেদন : কাশ্মীরের শ্রী মহারাজা হরি সিং হাসপাতাল লক্ষ্য করে হামলা চালাল জঙ্গিরা। হাসপাতাল চত্ত্বরে জঙ্গি হানার খবর পেতেই ঘটনাস্থলে হাজির হয় সেনা বাহিনী। এরপরই শুরু হয় গোলাগুলি। সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে এক পুলিস কর্মী শহিদ হয়েছেন বলে জানা যাচ্ছে। আহত হন আরও ২ পুলিস কর্মী।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, পাকিস্তানি জঙ্গি নাভেদকে নিয়ে জেল থেকে বের হওয়ার পরই তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে জঙ্গিরা। ওই সময়ই শুরু হয় গোলাগুলি। পুলিস এবং সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ের জেরে এক পুলিস কর্মী নিহত হন বলে জানা যায়। আহতদের চিকিত্সা চলছে। তবে একজনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে ঢুকে জঙ্গিরা হামলা চালানোর পর সেখানকার আর কোনও রোগীকে পণবন্দি করে রাখা হয়েছে কি না, সে বিষয়ে স্পষ্ট কোনও খবর পাওয়া যায়নি।

 

.