নজরে বাংলা, ভোটের আগে দিল্লিতে দিলীপ মুকুলদের সঙ্গে বৈঠক বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের

এই বৈঠকে একুশের নির্বাচনে দলের রণকৌশল ও সাংগঠনিক বিষয়ে বড় সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে খবর।

Updated By: Jan 15, 2021, 08:51 AM IST
নজরে বাংলা, ভোটের আগে দিল্লিতে দিলীপ মুকুলদের সঙ্গে বৈঠক বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের

নিজস্ব প্রতিবেদন: নির্ধারিত সময় নয় বরং এবার রাজ্যে বিধানসভা ভোট এগিয়ে আসার সম্ভাবনাই বেশি। ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে দ্বিতীয় দফায় বঙ্গ সফরে এসে এমনই ইঙ্গিত দিয়ে গিয়েছেন ডেপুটি নির্বাচন কমিশনার সুদীপ যেন। এবারের বিধানসভা ভোট এবং লক্ষ্যে ছাপিয়েছে গেরুয়া শিবির। আজ অমিত শাহ জেপি নাড্ডা রাজ্যে দলের সর্বভারতীয় নেতাদের আনাগোনা লেগেই আছে মিটিং মিছিলে। সরকার বিরোধী প্রচার এর সুর সপ্তমে । এই পরিস্থিতিতে এবার দিল্লিতে ডাক পড়ল বঙ্গ বিজেপি নেতাদের । সূত্রের খবর আজ কৈলাশ বিজয় বর্গী মুকুল রায় দিলীপ ঘোষের (Dilip ghosh) সঙ্গে বৈঠকে বসবেন অমিত শাহ কিংবা জেপি নাড্ডা। এই বৈঠকে একুশের নির্বাচনে দলের রণকৌশল ও সাংগঠনিক বিষয়ে বড় সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে খবর।

কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশ পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যাতেই দিল্লি পৌঁছেছেন মুকুল (Mukul Roy)। জানা গিয়েছে, শুক্রবার সকালে রওনা দিচ্ছেন দিলীপ ও অমিতাভ। মঙ্গলবার দিল্লি থেকে ফেরেন দিলীপ ঘোষ। ফের আবার কেন এই জরুরি তলব, তা নিয়ে দলের অন্দরে ইতিমধ্যেই নানা জল্পনা শুরু হয়েছে। তবে দিলীপ জানিয়েছেন, এটা রুটিন বৈঠক।  এমন সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনার মাঝের মধ্যেই হয়ে থাকে। এটা নতুন কিছু নয়।

উল্লেখ্য, আগামী ৩০ তারিখে অমিত শাহ (Amit Shah)  ঠাকুরনগরে জনসভা করবেন । সিএএ ইস্যুকে হাতিয়ার করে মতুয়াদের কাছে টানার চেষ্টা করছে গেরুয়া শিবির, ঠাকুরনগরের বৈঠক থেকে অমিত শাহ কি বার্তা দেন সে দিকেই নজর রাজনৈতিক মহলে।

.